বাণিজ্যমন্ত্রী কর্মীদের মূল্যয়ন করে, আপনারাও করুন- ভোলায় আ.লীগ নেতা শফিকুল,

0
57

বিশেষ প্রতিনিধি-ভোলানিউজ.কম,

বাংলাদেশ আওয়মীলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে এক আলোচনা সভায় জেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও চেম্বার অব-কর্মাসের পরিচালক মোঃ শফিকুল ইসলাম (সফি) সকলের উদ্দেশে বলেছেন- ভোলা-১ আসনের সংসদ সদস্য সফল বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি, যেমন প্রতিটি আওয়ামীলীগের কর্মীদের ভালবাসেন এবং রাস্তাঘাটে দেখা হলে গাড়ি থামিয়ে খোজ-খবর নেন। এই মন্ত্রী মহোদয় যেমন সকলের খোজ-খবর রাখে, তেমনি আপনারাও প্রতিটি কর্মীদের খোজ-খবর রাখুন এবং ভালবাসুন। আগামি জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্য নিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ভালবাসুন। কর্মীরা কিছু চায় না, তারা একটু ভালবাসা পেলেই অনেক শান্তি পায়।

শনিবার (২৩জুন) ভোলা জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ৬৯তম আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় শফিকুল ইসলাম আরো বলেন, বিএনপি বার বার বলছে নির্বাচনে যাবেনা, সব মিথ্যা কথা। বিএনপি নির্বাচনে অবশ্যই যাবে, বিএনপি এখন নাটক করছে।তাদের নাটকে কেউ কান দিবেন না। নিজ নিজ দলকে ভালবেসে মানুষের সেবা দিয়ে এগিয়ে যান।মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন আর কর্মীদের বাড়িতে গিয়ে হলেও খোজ-খবর নিন। যেমন বাণিজ্যমন্ত্রী আওয়ামীলীগের প্রতিটি নেতা ও নেতাকর্মীদের বাড়িতে গিয়ে খোজ-খবর রাখেন, তেমনি আপনারাও রাখুন। কর্মীরা যদি আমাদের একটু ভালবাসা পায়, তাহলে তাদের মনে অনেক শান্তি পেয়ে থাকে।

(আল-আমিন এম তাওহীদ, ২৩জুন-২০১৮ই)