এবার ভোলায় জিপি ফ্লেক্সিলোডের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে টাকা ছিনতাই,

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

ভোলার শিবপুর ইউনিয়নে গ্রামিণ ফোনের ফ্লেক্সিলোড সেলস প্রতিনিধি আল-আমিন (২৫)কে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার ( ১৯জুন) সন্ধ্যায় ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের চালতাতলী এলাকার সড়কে এঘটনা ঘটে।

সূত্রে ও স্থানীয়রা জানান, ভোলা জেলা গ্রামিন ফোন ডিস্ট্রিবিউশনের বিক্রয় প্রতিনিধি বিকাল ৪টার দিকে শিবপুরের ফ্লেক্সিলোড ব্যবসায়ীদের কাছে টাকা উত্তোলনের জন্য আসেন। তিনি টাকা উত্তোলন শেষে ভোলা শহরের উদ্দ্যেশে যাওয়ার পথে চালতাতলী নামক স্থানে তার মটরসাইকেল গতিরোধ করে এবং সন্ত্রাসীরা পিছন দিকে থেকে আঘাত করে। পরে আমরা হাত পা মুখ বাধাঁ রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছি।

গ্রামীণ ফোনের বিক্রয় প্রতিনিধি আল-আমিন ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের অতিরিক্ত ০৫নং বেডে চিকিৎসাধীন রয়েছে। তিনি ধনিয়া গোডাউন এলাকার বাসিন্দা মোঃ লিটনের ছেলে। তিনি ১বছর ৩মাস শুনাসের সাথে গ্রামীন ফোনের ভোলা সদর উপজেলার দুটি ইউনিয়ন ধনিয়া ও শিবপুরে বিক্রয় প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধির সাথে কথা বলার চেস্টা করলে, এ সংবাদ লেখা পযর্ন্ত তার জ্ঞান ফেরেনি। তাই কথা বলা সম্ভব হয়নি।

গ্রামীণফোন ভোলা জেলা ডিস্ট্রিবিউশনের কর্মকর্তা সুলাইমান বলেন, আল-আমিন ১বছর ৩মাস গ্রামীনফোনের ভোলা সদর উপজেলার ধনিয়া ও শিবপুর ইউনিয়নে ফ্লেক্সিলোড ও সিমের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। আজ মঙ্গলবার বিকালে আলামিন মটর সাইকেলে শিবপুর ইউনিয়নে ফ্লেক্সিলোডের ব্যবসায়ীদের কাছে কালেকশনে করতে যায়। সন্ধ্যার দিকে শুনতে পাই তাকে কুপিয়ে টাকা ছিনতাই করেছে দুর্বত্তরা। তার সাথে থাকা সিমকার্ড ও ফিঙ্গার মোবাইল ট্যাপ সেটটি নেয়নি, কিন্তু ফ্লেক্সিলোডের টাকা নিয়ে গেছে। আলামিনের জ্ঞান ফেরার পর মূল ঘটনা জানতে পারেবা। তবে এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। প্রশাসনের কাছে অনুরোধ জানাচ্ছি প্রকৃত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এবিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি মোঃ ছগির মিঞা জানান, ঘটনাটি শুনেছি পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল গিয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা করা হবে।

(আল-আমিন এম তাওহীদ, ১৯জুন-২০১৮ইং)

SHARE