বাণিজ্যমন্ত্রীর পক্ষে ভোলায় বাস শ্রমিকদের মাঝে ঈদ বস্র বিতরন

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির পক্ষ থেকে ভোলা জেলা বাস ও মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের মাঝে ঈদের বস্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২জুন) দুপুর ১২টার দিকে ভোলা জেলা বাস ও মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের কার্যালয় এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও বাস মালিক সমিতির সা্ংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম (সফি)। আরো উপস্থিত ছিলেন, জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান, জেলা সাধারণ সম্পাদক খাজা মহিউদ্দিন আহমেদ শাকিল প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, বাস মালিক শ্রমিকরা যাতে শান্তিপুর্ণভাবে পরিবারকে নিয়ে ঈদ আনন্দ উপভোগ করতে পারেন সে লক্ষ্যে মাননীয় বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয় আপনাদেরকে ঈদ উপহার দিয়েছেন।

এসময় বাস ও মিনিবাস মালিক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খাজা মহিউদ্দিন আহমেদ শাকিল বলেন, আমাদের সুখে দুঃখে যাকে সব সময় কাছে পেয়ে থাকি সফল বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপিকে। যিনি প্রতিবছর আমাদেরকে ঈদ উপহার দিয়েছেন একাধিকবার। অামরা বাস ও মিনিবাস শ্রমিকরা কখনো বিপদে পড়লে তাৎক্ষনিক সাহায্য সহযোগিতা করেন। তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের আমাদের দিকে সু-দৃষ্টি থাকার কারনেই প্রতিবছর শান্তিপূর্ণভাবে ঈদ উৎসব করতে পারি।

(অাল-এম, ১৪জুন-২০১৮ইং)

SHARE