ভোলায় সংবাদ সম্মেলন বিএনপি অফিসে তালা

বিশেষ প্রতিনিধি-ভোলানিউজ.কম,

ভোলায় জেলা যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল, কেন্দ্রীয় নেতাদের কুশপুত্তলিকাদাহ, অবাঞ্চিত ঘোষণা ও সংবাদ সম্মেলন করেছে জেলা যুবদলের পদ বঞ্চিত গ্রুপ।

সোমবার দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েক ও সদস্য সচিব মো. কবির হোসেনের নেতৃত্বে একটি ঝাড়ু মিছিল বের হয়ে শহরের কে-জাহান মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে যুবদল কেন্দ্রীয় কমিটির নেতাদের কুশপুত্তলিকাদাহ করা হয় এবং তাদেরকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

এর আগে জেলা কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করেন পদ বঞ্চিত জেলা যুবদলের নেতারা। এ সময় যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠন না করে অর্থের বিনিময়ে কেন্দ্রীয় নেতারা ভোলা জেলা যুবদলের কমিটির ঘোষণা দেন।

তিনি আরো অভিযোগ করেন, যাদের  কমিটিতে রাখা হয়েছে তারা কেউই দলীয় কর্মসূচির আন্দোলন-সংগ্রামের রাজপথে ছিলেন না। সদ্য ঘোষিত যুবদলের কমিটি বাতিল করে পুণরায় গঠনতন্ত্র অনুযায়ী যুবদলের কমিটি ঘোষণার দাবি জানান তিনি।

তিনি হুশিয়ারি দিয়ে বলেন, যুবদলের কমিটি বাতিল করা না হলে  বিএনপি ও যুবদলের কার্যালয় অনিদিষ্টকালের জন্য বন্ধ থাকবে এবং যুবদলের নেতারা দল থেকে অব্যাহতি দেবেন।

এ সময় যুবদলের নেতা আবুল কালাম বাহালুল, খায়রুল আলম মিলন, মিজানুর রহমান ও মনির উদ্দিনসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(আল-আমিন এম তাওহীদ, ৪জুন-২০১৮ইং)

SHARE