ভোলার ছেলে রাজীব মীর বাঁচতে পারে আপনার ১০ টাকায়

নিউজ ডেস্কঃ

ভোলা নিউজ-০৪.০৬.১৮

১০ টাকার বিকাশ !! টাকার অংকটা আপনার কাছে অবিশ্বাস্য মনে হচ্ছে? কিন্তু না। এটিই সত্য। মাত্র ১০ টাকা। ১০টি টাকা হলেই বেঁচে যেতে পারেন লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে লড়াই করতে থাকা ভোলার মেধাবি সন্তান রাজীব মীর।

চট্টগ্রাম ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষক, গবেষক ও লেখক রাজীব মীর। আরো সপ্তাহখানেক আগেই ডাক্তাররা জানিয়েছেন রাজীবের বেঁচে থাকার সম্ভাবনা আর মোটে দুই মাস। তবে দ্রুততম সময়ের মধ্যে অপারেশান করে যদি লিভার প্রতিস্থাপন করা যায় তাহলে তিনি বাঁচবেন।

তাই তাকে বাঁচানোর জন্য ইতোমধ্যেই এগিয়ে এসেছেন একজন সহৃদয় ব্যক্তি। তিনি নিজের লিভারের একটি অংশ রাজীবকে দান করতে রাজি হয়েছেন। ডাক্তাররাও প্রস্তুত। যে কোনো সময় হতে পারে অপারেশান। রাজীবের অপারেশানের জন্য দরকার ৬০ লাখ টাকা। আর তার সামগ্রিক চিকিৎসা ব্যয় নির্বাহ করতে প্রয়োজন প্রায় ৯০ লাখ টাকা। এতো বিপুল অর্থ রাজীবের নিম্নমধ্যবিত্ত পরিবারের পক্ষে কোনোভাবেই ব্যবস্থা করা সম্ভব নয়।

কিন্তু আপনি/আমি এই টাকার বিহিত করতে পারি। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় এই টাকা উঠে যাওয়া সময়ের ব্যাপার মাত্র। আমরা বন্ধুরা এক হয়ে আড্ডা মারার সময় সকলে যদি মাত্র ১০/- টাকা করে দেই, সেই টাকাটাই একত্রে ১০০, ২০০ কিংবা ১০০০ হয়ে যেতে পারে খুব সহজেই। একদিনের আড্ডার টাকাটা আমরা বিকাশ করি এখানে সাথে দেওয়া নাম্বারে।

রাজীবকে বাঁচানোর জন্য আপনি ১০টি টাকা বিকাশ করুন। আপনার ও আমার মতন দুই লাখ মানুষ ১০ টাকা করে দিলে মাত্র এক ঘন্টার মধ্যেই ২০ লাখ টাকা তোলা সম্ভব।

এক প্যাকেট বেনসন সিগেরেটের দাম ২১০টাকা। আর একটি বেনসন খুচরো কিনতে গেলে দাম ১১ টাকা। কিন্তু আমরা আপনার কাছে এক প্যাকেট সিগেরেটের টাকা চাই না। এমনকি একটি বেনসনের টাকাও চাই না আপনার কাছে। একটি বেনসনের চেয়েও কম মূল্যে, মাত্র ১০ টাকায়, আপনি বাঁচাতে পারেন রাজীবের জীবন।

দেশের সকল প্রান্তের সকল তরুণ-তরুণীর কাছে আমাদের সকাতর অনুরোধ আপনার সবাই দুইটা সিঙ্গারার টাকা বাঁচিয়ে, এক বেলার রিকশা ভাড়া বাঁচিয়ে মাত্র একদিন রাজীবের জন্য ১০টি টাকা সাহায্য করুন।

আসুন, আমরা সকলে রাজীবের ভাই হয়ে, বন্ধু হয়ে, স্বজন হয়ে, রাজীবের পাশে দাঁড়াই। আসুন, ১০টি মাত্র টাকা বিকাশ করে মুছিয়ে দিই এক মায়ের কান্নাভেজা চোখ। ১০টি মাত্র টাকা দিয়ে রাজীবের কন্যার মুখে ফিরিয়ে আনি হাসির ফল্গু ধারা।

রাজীব মীরকে অর্থ সাহায্য পাঠানোর নাম্বার সমূহ:

বিকাশ নাম্বার: ০১৭৯২ ৪৫৫ ৮২৮ (জান্নাত), ০১৭৪৮ ৭২৫ ৫৯৯ (জান্নাত), ০১৭১১ ২৭৮ ৫২৬ (জান্নাত) , ০১৮১৮ ৯৭৮ ৭১৮ (সাইফুল), ০১৭৭৮ ৭৯৫ ৮২৭(বিজু), ০১৯৬৯ ৭৯৯ ৪০২ (আকিদুল); ০১৯৬২ ৬৪৬ ১১০ (ভূবন); ০১৭৩০ ৯৯৫ ৩৩৩ (সুমন) (সব নাম্বারই পার্সোনাল)

রকেট নাম্বার: ০১৯১২ ৬৭৮ ০৪৫৭ (সাইফুল), ০১৭৮৮ ৭৯৫ ৮২৯৭ (বিজু), ০১৬৭৬ ৭১৩ ৯৪৬৮ (ভূবন) ; ০১৯৬৯ ৭৯৯ ৪০২৩ (আকিদুল)

ব্যাংক একাউন্ট নাম্বার: Sayeda Farjana Yasmin, a/c 186.103.19648, Dutch Bangla Bank, Munshigonj Branch, Munshigonj

সৈয়দা ফারজানা ইয়াসমিন, হিসাব নম্বর: ১৬৭৭৭, ইসলামী ব্যাংক, নিউ মার্কেট শাখা, ঢাকা।

বিদেশ থেকে টাকা পাঠাতে পারেন এই ঠিকানায়:A.T.M. Akhtar Uddin, 227/ 3A/ 2, Old-19, Zigatola, Dhanmondi, Dhaka,Bangladesh. Cell: 01792455828

SHARE