ভোলায় ফের বিকাশের টাকা লুট, হামলা ভাংচুর আহত-৩

বোরহানউদ্দিন-ভোলানিউজ.কম,

ভোলার বোরহানউদ্দিন কুঞ্জেরহাট বৌদ্দর পোল এলাকায় বিকাশের এজেন্ট দেশ স্টুডিও কাম বিকাশ সেন্টারে হামলা চালিয়ে ভাংচুর ও দুইলাক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে সন্ত্রাসীরা।

শনিবার (০২জুন) সকাল ১১টার দিকে ওই এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয়সুত্রে জানায়, মোঃ সাদেক, জুয়েল, নুরনবী, ফরিদ এদের নেতৃত্বে সকালে বৌদ্ধর পোল এলাকায় ব্যবসায়ী বশির আহমেদের প্রতিষ্ঠান দেশ স্টুডিও এন্ড কাম বিকাশ সেন্টারে হামলা চালিয়ে ভাংচুর করে এবং টাকা পয়সা লুটপাট করে নিয়ে পালিয়ে যায়। এসময় বাধাঁ দিলে সন্ত্রাসীরা ৩জনকে পিঠিয়ে আহত করে।

বিকাল এজেন্ট মালিক বশির আহমেদ জানান, সকালে দোকানে আসলে এলাকার সন্ত্রাসের গডফাদার সাদেক,জুয়েল, ফরিদ,নুরনবীসহ একদল সন্ত্রাসীরা আমার ব্যবসা প্রতিষ্ঠানের হামলা চালিয়ে ভাংচুর করে এবং বিকাশের ২লাক্ষ টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। আমি এসময় বাধাঁ দিলে আমাকে পিঠিয়ে আহত করে।

এবিষয়ে, অভিযুক্ত সাদেকের সাথে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করলেও পাওয়া যায়নি।

এদিকে, সাদেকের বিরুদ্ধে রয়েছে অভিযোগের পাহাড়। সাদেক ওই এলাকার হিন্দু হিরনশীলের মেয়েকে ধর্ষণ করে। এরপর হিরণশীলওক বাড়িঘর থেকে উচ্ছেদ করে সাদেক গত ২বছর আগে।পরে সাদেকের বিরুদ্ধে ভোলা নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে হিরণশীল মামলা দায়ের করে।বর্তমানে মামলাটি চলমান রয়েছে জজ আদালতে । সাদেক জ্বীনের বাদশা সেজে সাধারণ মানুষকে প্রতারনার ফাদেঁ ফেলা মুল লক্ষ্য আর হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা । এলাকার মধ্যে তান্ডব চালিয়ে একাধিক অনৈতিক কার্যকলাপের সাথে জড়িত সাদেক। প্রশাসনের চোখে ধুলা দিয়ে চলছে সাদেকের রমরমা জ্বীনের বাদশা।

(আল-আমিন এম তাওহীদ, ২জুন-২০১৮ইং)

SHARE