আমি ভোলো বাসির কাছে চিরঋনী, দ্রুত ফিরে আসবো— এমপি মুকুল

0
131

নিউজ ডেস্কঃ

ভোলা নিউজ-০১.০৬.১৮

খুবই দ্রুততম সময়ের মধ্যে আমি আপনাদের মঝে ফিরে আসবো। আপনাদের সবার কাছে আমি চির ঋণী হয়ে গেলাম। সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভোলা -২ এর সংসদসদস্য আলী আজম মুকুল সিঙ্গাপুর থেকে ভোলা বাসির উদ্দেশ্য ৩১ মে এ ফেইসবুক এস্টাটাস দেন।

ভোলা নিউজ পাঠকদের জন্য তার হুবাহু স্টাটাসটি তুলে ধরলাম….

পরম করুনাময় মহান আল্লাহ পাকের অশেষ মেহেরবানীতে আমি এখন অনেক সুস্থ। গত ২৮ মে সিঙ্গাপুর জেনারেল হাসপাতাল থেকে ডাক্তার আমাকে রিলিজ করেছেন। আমি এখন হোটেলে অবস্থান করছি। ডাক্তারের ফলোআপের জন্য আমাকে আরো কিছুদিন থাকতে হবে। তারপরই আমি আপনাদের মাঝে ফিরে আসব ইনশাআল্লাহ।

আমি অসুস্থ হবার পর আমার নির্বাচনী এলাকা ও এর আশপাশের এলাকায় প্রায় প্রতিটি মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানে আমার সুস্থতার জন্য কোরআন খতম, দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে। প্রায় বাড়িতেই মা-বোনেরা বিভিন্ন প্রকার দোয়া মানত নামাজ আদায় করেছেন। আমাকে দেখার জন্য সুদুর সিঙ্গাপুরে এসেছেন অনেকে। আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি
আমার অসুস্থতার খবর পেয়ে আমার সহকর্মী অনেক সংসদ সদস্যবৃন্দ ছুটে এসেছেন। এসেছেন সরকারের বিভিন্ন দফতরের অনেক সিনিয়র মন্ত্রী। তারা সান্তনা দিয়ে সাহস যুগিয়েছেন আমাকে ও আমার পরিবারকে।
আবার অনেক সংসদ সদস্য ও শুভাকাঙ্খীরা আমার পিতৃতুল্য অভিবাবক মাননীয় বানিজ্য মন্ত্রী মহোদয় ও আমার স্নেহের ছোট ভাই মাইনুল হোসেন বিপ্লবের কাছে টেলিফোনে আমার খবরা খবর নিয়েছেন। আমি তাদের সকলের কাছে বিনম্র কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আমার অসুস্থতাকালীন সময়ে আমার প্রান প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ আমার শারীরিক অবস্থার খবর নিয়েছেন। আমি সংগঠনের সকল নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি নাটোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নাটোর -২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শফিকুল ইসলাম শিমুল ভাইর প্রতি। আমি অসুস্থ হবার সাথে সাথেই আমার ছোট ভাই বিপ্লবকে সাথে নিয়ে যিনি আমাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। আমি মোটামুটি সুস্থ না হতে যিনি সর্বাক্ষন আমার পাশে ছিলেন।
প্রিয় এলাকাবাসী,, আপনাদের দোয়া ও ভালোবাসায় নিয়ে খুব তারাতারি আমি আপনাদের মাঝে ফিরে আসব ইনশাআল্লাহ।
সকলের জন্য শুভ কামনা রইল।