ভোলায় ভ্রাম্যমান আদালতে ৫ব্যবসায়ীকে জরিমানা

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

ভোলায় খাদ্যে ভেজাল অস্বাস্থ্যকর পরিবেশ থাকায় ৩মিষ্টি ব্যবসায়ী ও ২ রাইচ ফ্লোওয়ার মিল ব্যবসায়ীকে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
২৮মে (সোমবার) সকাল ১১টার দিকে, ভোলা শহরের ঘোষপট্রি রেস্টুরেন্ট ও মিষ্টির দোকানে, খালপাড় রোডে রাইচ এন্ড ফেøাওয়ার মিলে এ অভিযান চালায়।

ব্যবসা প্রতিষ্ঠান অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার দায়ে শহরের ঘোষপট্রির মুসলিম সুইটস এর মালিককে ভোক্তা অধিকার আইনের ৪৩ধারায় ৫হাজার টাকা জরিমানা,বিষাদ ঘোষকে ৫হাজার টাকা জরিমানা, শ্রীকান্ত ভান্ডারের মালিক শ্রীকৃষ্ণকে ৫হাজার টাকা জরিমানা। শহরের খালপাড় রোডে হলুদ মরিচ গুড়ায় ভেজাল, ব্যবসা প্রতিষ্ঠানে ট্রেড লাইসেন্স না থাকা, পন্যের মূল্য তালিকা না থাকার দায়ে হাসান রাইচ এন্ড ফ্লোওয়ার মিলে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩/৪৫ ধারায় ২০হাজার টাকা জরিমানা, ইয়ামিন রাইচ এন্ড ফেøাওয়ার মিলে হলুদ মরিচের গুড়ায় ভেজাল দেয়ার দায়ে ১৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল-মামুন এ অভিযান এবং জরিমানা আদায় করেন। এসময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান বরিশাল-৮ এর একটি টিম ও ভোলা সদর মডেল থানার পুলিশের একটি টিম অভিযান চালায়।

(আল-আমিন এম তাওহীদ, ২৮মে-২০১৮ইং)

SHARE