ভোলায় চেয়ারম্যানের থেকে জিম্মা নিয়ে রাতভর শিশুকন্যাকে গনধর্ষন

এম রহমান রুবেল/ জামিল হোসেনঃ

ভোলা নিউজ-২৮.০৫.১৮
এবার ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন এর বিরুদ্ধে ধর্ষকের জিম্মায় দিয়ে আবারো স্কুল ছাত্রীকে গনধর্ষন করানোর অভিযোগ উঠেছে।
ঘটনাসূত্রে  জানা যায়, রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আলাউদ্দিন মিয়া’র স্কুল পড়ুয়া মেয়ের সাথে প্রেমের সম্পর্ক হয় স্থাণীয় মুনাফ ফলবান এর ছেলে রাছেল এর সাথে। সে সুুুুবাদে রাছেল তার প্রেমিকা কে নিয়ে পালিয়ে গেলে স্থানীীয় কয়েক বকাটে তাদের উদ্ধার করে হাওলাদার বাজার নামক স্থানে পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন এর কাছে নিয়ে আসেে। তিনি তখন মেয়ের বাবা কে ফোন দিলে মেয়ের বাবা চেয়ারম্যান কে জানান আপনি পুলিশ কে দিয়ে দিন। কিন্তু চেয়ারম্যান গিয়াসউদ্দিন পুলিশ কে না দিয়ে উল্টা আলাউদ্দিন নামক এক ব্যক্তির জিম্মায় দিলে সেখান থেকে ওই স্কুল ছাএী কে নিয়ে আনোয়ার, রাছেলসহ তিন জনে রাতভর পাালাক্রমে ধর্ষন করেন,পরে মেয়েটি অসুস্থ হয়ে পরলে পশ্চিম ইলিশার চেয়ারম্যান এড়িয়ে যান, অন্যদিকে মহিলা মেম্বার বেগম লার্ড মেয়ের অভিবাবক ও ছেলের মা কে ডেকে তাদের হাতে মেয়ে ও ছেলে তুলে দেন।
এই বিষয়ে মেয়ের বাবা আলাউদ্দিন ভোলা নিউজ কে জানান, আমার মেয়ের ধর্ষনকারী ও চেয়ারম্যান মেম্বার দের বিচার এই রমজানে মাসে আল্লাহ্ উপর দিলাম, এই দিকে এই বিষয়টি পশ্চিম ইলিশা ও রাজাপুর সবার মুখে মুখে, মহিলা মেম্বার বেগম লার্ড ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমার কাছে মেয়ে ছেলে আসার পর লিখিত রেখে ছেড়ে দিয়েছি।
চেয়ারম্যান গিয়াসউদ্দিন জানান,আমি ভুল করেছি আলাউদ্দিনের হাতে দিয়ে তবে যারা এই মেয়ের উপর এই নির্যাতন করেছে তাদের বিচার আল্লাহ্ করবে।

SHARE