ভোলায় শিক্ষক পরিবারের উপর হামলা আহত-২

স্টাফ রিপোর্টারঃ

ভোলা নিউজ-২৬.০৫.১৮

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে এক ভূমিদস্যু গ্রুপের হামলায় দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজাপুর ইউনিয়নের ওবায়েদুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আবদুল ছাত্তার এর সাথে তার সৎ ভাই ভূমিদস্যু আবদুর রব ছোকদার এর সাথে দীর্ঘ দিন জমি নিয়ে বিরোধ চলে আসছে।
এ নিয়ে বৃহস্পতিবার বিকালে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে আবদুর রব ছোকদারের নেতৃত্বে তা৫জাকির, মোশারেফ,হেলাল,রহমানসহ একটি গ্রুপ মাওলানা আবদুর ছাত্তার এর কলেজ পরুয়া ছাএ রেদোয়ান কে পিটিয়ে গুরুতর আহত করে পরে তার ডাক চিৎকারে ছাত্তার মাওলানার স্ত্রী এগিয়ে আসলে তাকে ও পিটিয়ে আহত করে, বর্তমানে আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রহেছে।
মাওলানা আবদুর ছাত্তার জানান, আবদুর রব ছোকদার এক সময় বিএনপি’র রাজনীতি করতো, ঐ সময় রাজাপুরে তার দৌরাত্ম্যর কাছে সবাই ছিলো অসহায় কিন্তু আবার কাকতালীয় মতো আওয়ামীলীগ বনে গিয়ে ৪দলীয় জোট সরকারের আমলের মতোই দাবিয়ে বেরাচ্ছেন, স্থাণীয়রা জানান, আবদুর রব ছোকদার আসলে কি আওয়ামীলীগ করেন? না লোক দেখানো? অন্যদিকে রাজাপুরের সকলের শ্রদ্ধাভাজন ব্যক্তি ওবায়েদুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আবদুর ছাত্তার এর পরিবারের উপর হামলার প্রতিবাদে তীব্র নিন্দা জানান সচেতন সমাজ ও জেলার শিক্ষক নেতারা।
তারা অতিদ্রুত আবদুর রব ছোকদার গংদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।
এই বিষয়ে আবদুর ছোকদার গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।

SHARE