ভোলায় লম্পট চাচার লালসায় ভাতিজী ৫ মাসের অন্তঃসত্বা

এম রহমান রুবেল ঃ

ভোলা নিউজ-২৬.০৫.১৮

এবার ভোলার লালমোহনে এক লম্পট চাচার লালসার শিকার হয়ে ভাতিজী ৫ মাসের অন্তঃসত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গর্ভবতী ভাতিজি এখন বিচারের জন্য চাচার ঘরে এসে উঠেছেন। চাচা বিচারের ভয়ে এলাকা ছাড়া রয়েছেন। খবরটি নিশ্চিত করেছেন লালমোহন নিউজ ২৪ ডট কম।

একাধিক সূত্রে জানা যায়, উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ানের ৫ নং ওয়ার্ডের জাবেদ আলী মাঝি বাড়ীতে এ ঘটনা ঘটে। ওই বাড়ীর জামাল (ছদ্মনাম) এর ১৫ বছরের কন্যার দিকে তার আপন চাচাতো ভাই ফরহাদের কুদৃষ্টি পরে। এর ফলে বর্তমানে ওই কন্যা অন্তঃসত্বা হয়ে পড়ে। বিচারের জন্য ওই মেয়ে ফরহাদের ঘরে অবস্থান করছে। তবে বিচারের ভয়ে এলাকা ছেড়েছে ফরহাদ।

ওই মেয়ের ভাষ্যমতে, তার বাবার আপন চাচাতো ভাই ফরহাদ দীর্ঘ ৫-৬ মাস আগে তাদের ঘরের জানালা ভেঙ্গে তার রুমে প্রবেশ করে। সে সময় তাকে জোর করে নেশা দ্রব্য খাইয়ে তার সাথে যৌন সর্ম্পক গড়ে তোলে। এরকম করে বেশ কয়েক দিন তার সাথে শারীরিকভাবে মিলিত হয় ফরহাদ। বেশ কয়েক দিন ধরে তার বমি বমি ভাব হলে সে সম্প্রতি ডাক্তারের সাথে কথা বললে জানতে পারে সে ৫ মাসের অন্তঃসত্বা।

ওই মেয়ে আরো জানান, ফরহাদের ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। আমি তার এধরণের কাজের কঠিন বিচার চাই। আর যতদিন এ ঘটনার সুষ্ঠু বিচার না হবে, ততদিন আমি এ ঘরেই থাকবো।

এবিষয়ে ফরহাদ এলাকায় না থাকায় ও মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার বাবা জালাল মাষ্টার বলেন, এই মেয়ের সকল অভিযোগ মিথ্যা। সে কয়েক মাস আগে অন্য ছেলের সাথে চলে গিয়েছে, হয়তো সেখানে গিয়েও এমন হতে পারে। কিন্তু আমার ছেলে এ কাজ করেনি।

এ ব্যাপারে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম বলেন, আমি ঘটনা শুনেছি। এ ঘটনা একবারেই বেমানান। যদি ঘটনা সত্য হয় তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির বলেন, আমাকে ওই ইউনিয়নের চেয়ারম্যান ঘটনা জানিয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

SHARE