ভোলায় এসিড নিক্ষেপের মূলহোতা গ্রেফতার।

0
320

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

ভোলায় আপন দুইবোনকে এসিড নিক্ষেপ ঘটনার প্রধান আসামি মহব্বত হাওলাদার অপু (১৯ কে গতকাল রাতে সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

২৬মে (শনিবার) দুপুর ১২টার দিকে ভোলা জেলা পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে প্রেসব্রিফিং এ তথ্য জানান পুলিশ।
সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মোকতার হোসেন সাংবাদিকদের বলেন, গত ১৪মে দিবাগত রাতে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের খুশিয়া গ্রামে আপন দুইবোন মালা (১৬), ও তার ছোট বোনকে এ্যাসিড নিক্ষেপের ঘটনার প্রধান আসামি মহব্বত হাওলাদার অপুকে গতকাল রাতে সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে ৫নং ওয়ার্ডে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এসিড নিক্ষেপ ঘটনার সতত্য স্বীকার করেছে আসামি অপু। মালার সাথে অপুর অনেকদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল, অনেক টাকা পয়সা অপু এই প্রেমের পিছনে ব্যয় করেছে। এঘটনার জেরধরেই শান্তিরহাট এলাকার ব্যাটারী চালিত বোরাক থেকে সিরিঞ্জ দিয়ে এসিড বোতলে রেখে অপু জানালা থেকে ওই এ্যাসিড নিক্ষেপ করেছে জিজ্ঞেসাবাদে সত্যতা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত প্রধান আসামি মহব্বত হাওলাদার অপু ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডেও বাসিন্দা মোঃ মানিক মিয়ার ছেলে। অপু ভোলা সরকারি কলেজের ইকোনোমিক্স বিভাগের অনার্সেন ছাত্র।
গ্রেফতার মহব্বত হাওলাদার অপুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাাইব্যুনালের ৯/৪ (১), ৩০ ধারার মামলায় জেলহাজতে পাঠায়।

এদিকে, বর্তমান ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেনের যোগদানের ২৩মাস অতিবাহিত হয়েছে। যোগদানের ২৩ মাসে সফলতা এবং কঠোর ভুমিকা পালন করায় মাদক মামলা ১১২৫টি, আসামী গ্রেফতার ১৪৯২জন, ইয়াবা উদ্ধার ৩২হাজার ৩৩৩পিচ, গাজাঁ উদ্ধার ১৬ কেজি, ফেন্সিডিল উদ্ধার ১৩৮বোতল, দেশী/বিদেশী মদ উদ্ধার ১২লিটার, অতিরিক্ত এ্যালকহলযুক্ত বিয়ার ৭১০ ক্যান।

(আল-আমিন এম তাওহীদ, ২৬মে-২০১৮ইং)