সুইডেনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

আন্তর্জাতিক ডেস্ক: ভোলানিউজ.কম,

সুইডেন আওয়ামী লীগের উদ্যোগে ‘জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন এবং আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভা হয়। পাশাপাশি সুইডেন আওয়ামী লীগের বর্তমান রাজনৈতিক ও সাংগঠনিক পরিস্থিতি এবং আগামী সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় বিষয়ে মতবিনিময় সভা হয়।

রবিবার স্টকহোমের হিউলস্তা এলাকার একটি হলে সুইডেন আওয়ামী লীগের সভাপতি এ এইস এম জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে এবং ড. ফরহাদ আলী খানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্য, স্বাধীনতার অমর সৈনিকদের বিদেহী আত্মার শান্তি এবং দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি কামনা করা হয়।

এসময় বক্তব্য রাখেন সুইডেন আওয়ামী লীগের সহ-সভাপতি খালেদ চৌধুরী, শাহ আলম চৌধুরী, বীর মুক্তিযাদ্ধা আ: মুহিত টুটু, জাহাঙ্গীর আহমেদ, দলিল উদ্দিন দুলু, কামরুল হাসান, ডা. তামান্না হোসেন খান, আ: রশিদ মোল্লা ( মান্নান ), শেখ ইউসুফ আলী রতন, কাউসার আলী, শামীম আহমেদ, নূর সালাম চাইনিজ, মোর্শেদ চৌধুরী বাপ্পি, শামছদ্দিন আহমেদ পিন্টু, আনিস হাসান তপন ও সিরাজ বেপারী।

আলোচনা সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম নয়ন, শ্যামল দত্ত, সৈয়দ বাদল রহমান, মোরশেদুজ্জামান খান মফিজ, হাসান স্বপন, নাছির আহমেদ, মাসুদ রানাসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

(আল-আমিন এম তাওহীদ, ২৩মে-২০১৮ইং)

SHARE