মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিনত হয়েছে – পুলিশের ইফতারে তোফায়েল আহমেদ

ইয়ামিন হোসেনঃ
মিথ্যা বলা বিএনপির অভ্যাসে পরিনত হয়েছে বলে জানান বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ।
খুলনা সিটি নির্বাচনে হেরে মিথ্যাচার করার মাধ্যমে বিএনপি আবারো প্রমান করল তারা মিথ্যাবাদীর দল। যেখানে নিরেপেক্ষ, সুষ্ঠু, সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে সেখানে বিএনপি কারচুপির কথা বলে নির্বাচনকে কলুষিত করার চেষ্টা করছে বলে ও জানান মন্ত্রী । সারা দেশের মানুষ দেখেছে নির্বাচন সুষ্ঠ হয়েছে। সেখানে বিএনপির এই মিথ্যাচার জাতি প্রত্যাখান করেছে। শুক্রবার বিকেলে ভোলা পুলিশ লাইনে ভোলা জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তবে তিনি এসব বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, এবছরের শেষ দিকে বর্তমান সরকারের অধিনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এই নির্বাচনে সব দল অংশগ্রহন করবে। যারা অতিতে আসেনি তারাও তাদের ভূল বুঝতে পেরেছে। ১৯৭০ সালে মওলানা ভাসানী নির্বাচনে অংশগ্রহন না করার কারনে তার দল অস্তিত্ব হারিয়েছে। বিএনপি যদি আগামী নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে তারাও অস্তিত্ব সংকটে পরবে।
বানিজ্যমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষতায় আজ বাংলাদেশ বিশ্বে স্যাটেলাইট কাবের একজন গর্বিত সদস্য। আজ আমরা সল্পোন্নত দেশ থেকে উন্নত দেশে রুপান্তরিত হতে চলেছি। ব্যাপক উন্নয়ন হয়েছে।
ভোলা পুলিশ লাইন্সে ভোলা পুলিশ সুপার মো: মোকতার হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনে ও এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, বরিশাল রেঞ্জের ডিআইজি শরিফুল ইসলাম। এসময় বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের স্ত্রী মিসেস আনোয়ারা বেগম, জেলা প্রশাসক মো: মাসুদ আলম সিদ্দিক, জেলা ও দ্বায়রা জজ ফেরদাউস আহমেদ, বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিন জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোসায়েদ হোসেন, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা সিভিল সার্জন ডাক্তার রথীন্দ্র নাথ মজুমদার, জেলা আওয়ামীলীগের যুন্ম সম্পাদক জহিরুল ইসলামসহ জেলার বিভিন্ন অফিসের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

SHARE