ভোলায় বাংলা টিভি’র বর্ষ পূর্তিতে র‌্যালী ও আলোচনা সভা

প্রেসক্লাব প্রতিবেদকঃ

ভোলায় র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে বাংলা’র টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী  অনুষ্ঠিত হয়েছে । শনিবার দুপুরে ভোলা প্রেসক্লাব থেকে আনন্দ র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুতপূর্ন সড়ক পদক্ষিণ করে। পরে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সাবেক সভাপতি ও দৈনিক বাংলার কণ্ঠ পত্রিকার সম্পাদক এম হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদীকা অধ্যক্ষ সাফিয়া খাতুন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা হিন্দু বৈদ্য ঐক্য পরিষদের আহব্বায়ক অভিনাশ নন্দী, াজকের ভোলার নির্বাহী সম্পাদক ও এস টিভির ভোলা প্রতিনিধি শাহাদাত হোসেন শাহিন, একুশে টিভির প্রতিনিধি মেজবাউদ্দিন শিপু প্রমূখ।
এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন, , বাংলা টিভির ভোলা প্রতিনিধি জুয়েল সাহা বিকাশ, ভোলার সংবাদ ডট কম’র সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, দৈনিক আজকের ভোলার সহযোগি সম্পাদক এম শাহারিয়ার জিলন, ভোলা নিউজ ডট কম’র নির্বাহী সম্পাদক আল-আমিন এম তাওহীদ, আজ ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এম রহমান রুবেল, সেচ্ছাসেবক লীগের নেতা আরিফ হোসেন, ছাত্রলীগ নেতা জামিল হোসেন প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, মোহনা টিভির প্রতিনিধি জসিম রানা, বোরহানউদ্দিন উত্তর পূর্ব মুলাইপত্তন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশির উল্ল্যাহ, দৈনিক লাখো কণ্ঠ প্রতিনিধি তৈয়বুর রহমান, চ্যানেল এস টিভির প্রতিনিধি সোহাগ হাওলাদার, বিডি২৪ লাইভ এর প্রতিনিধি এম শরীফ আহমেদ প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালন করেন, দৈনিক মানবজমিন ও ভোলা নিউজ ডট কম’র প্রকাশ ও সম্পাদক এ্যাডভোকেট মোঃ মনিরুল ইসলাম ।
এসময় বক্তারা বলেন, বাংলা টিভিতে যেকোন সংবাদ গুরুত্বপূর্ণ ভাবে প্রচার করা হয় বলে সম্প্রচারের মাত্র এক বছরের মধ্যে জনপ্রিয় চ্যানেলে রুপান্তিত হয়েছে। বাংলার বাণিজ্য, দেশ বাংলা, সন্ধ্যার বাংলা, রাতের বাংলা ও বিশ্ব বাংলা নামে সংবাদগুলো দর্শকের কাছে জনপ্রিয়। এছাড়াও টক শো গুলো ভালো করে প্রচার করায় আরো বেশি জনপ্রিয় হয়েছে। এবং বিনোদন প্রিয় মানুষের জন্যও বাংলা টিভি বাংলা সিনেমা, গান, নাটক সহ বিভিন্ন অনুষ্ঠান রয়েছে।

SHARE