‘শেখ হাসিনা ইসলাম ও মুসলমানদের জন্য কাজ করছেন’

অনলাইন ডেস্ক-ভোলানিউজ.কম,

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম ও মুসলমানদের জন্য কাজ করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। বলেছেন, ইসলামের জন্য যা করার শেখ হাসিনাই করেছেন। অন্যরা ইসলামকে ব্যবহার করে ক্ষমতার মসনদ ঠিক রাখার চেষ্টা করেছেন।

শুক্রবার দিনাজপুর জেলার সেতাবগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে তিনি এ সব কথা বলেন।

খালিদ বলেন, বাংলাদেশের মুসলিমরা ইসলাম ধর্ম মর্যাদার সঙ্গে এবং অনুগত্যের সঙ্গে পালন করেন। বাংলাদেশের মুসলিমদের সারা পৃথিবীব্যাপী সুনাম রয়েছে। মুসলিমরা নিজের ধর্মের প্রতি যেমন শ্রদ্ধাশীল, তেমনি অন্যের ধর্মের প্রতিও শ্রদ্ধাশীল।

তিনি বলেন, বাংলাদেশের মুসলিমরা যতটুকু ভ্রাতৃত্ব নিয়ে চলাফেরা করে পৃথিবীর আর কোনো দেশে এমনটা হয় না।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে আওয়ামী লীগের এ নেতা বলেন, সঠিকভাবে ধর্মকে জানার জন্য এই সরকার যা করেছে বাংলাদেশের মানুষ সারাজীবন মনে রাখবে। ইসলামের জন্য যা করার শেখ হাসিনাই করেছেন। অন্যরা ইসলামকে ব্যবহার করে ক্ষমতার মসনদ ঠিক রাখার চেষ্টা করেছেন।

তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার হাত ধরেই খতম তারাবি প্রচলিত হয়েছে। হজ্ব ব্যবস্থা শেখ হাসিনার নেতৃত্বে সরকারের সময়েই উন্নত হয়েছে। সারা বাংলাদেশে মসজিদ নির্মাণ করছেন শেখ হাসিনা সরকার। আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনু সৈয়দ হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আক্তার আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সারোয়ার মোর্শেদ, বিরল উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, দিনাজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ।

(আল-আমিন এম তাওহীদ, ১৮মে-২০১৮ইং)

SHARE