ভোলায় এনজিও হীড বাংলাদেশের ফিল্ড অফিসার খুনের প্রধান আসামী গ্রেফতার

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

ভোলায় বেসরকারি এনজিও হীড বাংলাদেশের ফিল্ড অফিসার মোঃ বিল্লাল হোসেন (২৬) এর খুনের প্রধান আসামী মোঃ বিল্লাল (২২)কে রাঙ্গামাটি জেলা থেকে ভোলা থানার পুলিশ গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৫মে) রাত ৯টার দিকে ভোলা জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এতথ্য জানাযায়।

ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন সাংবাদিকদের বলেন, গত ১০মে  হীড বাংলাদেশের ফিল্ড ক্রেডিট অফিসার বিল্লাল কিস্তির টাকা আনতে চায় গ্রাহকের বাড়িতে। পুর্বের পরিকল্পনা অনুযায়ী ক্রেডিট অফিসারকে ছুরি মেরে হত্যা করে। এঘটনার প্রধান আসামী পলাতক ছিল। ভোলা পুলিশ বিভিন্ন কৌশল অবলম্ভন করে রাঙ্গামাটি জেলার সরকারি কলেজের সামনে থেকে গ্রেফতার করে প্রধান আসামী বিল্লালকে। অপরাধ দমনে ভোলা জেলা পুলিশ কঠোর অবস্থানে।কেউ হত্যা খুন গুম করে হারাতে পারবেনা। সে যে প্রান্তে থাকুক তাকে গ্রেফতার করা হবে। মাদক,সন্ত্রাস,চাদাঁবাজী করে কেউ এড়িয়ে যেতে পারবে না।

উল্লেখ্য, (১০মে) দুপুর ১২টার দিকে ভোলা সদর উপজেলা আলিনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৌটুপী গ্রামে বেসরকারি এনজিও হীড বাংলাদেশ এর বলাকা মহিলা দলের সমিতি রয়েছে। দুপুরের দিকে এনজিওর মাঠকর্মী মোঃ বিল্লাল সমিতির টাকা উত্তোলন শেষে যাওয়ার পথে এক গ্রাহকের ছেলে মোঃ বিল্লাল তার বাসায় ছুড়িরাঘাত করে ওই এনজিও ক্রেডিট অফিসারকে খুন করে টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। ঘাতক বিল্লাল ওই এলাকার বাসিন্দা মৃত অজিউল্লাহ মুন্সীর ছেলে। এঘটনায় ঘাতক বিল্লালের মা কে গ্রেফতার করে পুলিশ।

(আল-আমিন এম তাওহীদ, ১৫মে-২০১৮ইং)

SHARE