মাঝনদীতে অল্পের জন্য প্রানে বাচেন সাংবাদিক শিপুসহ ৬শ যাত্রী

0
1596

বিসেষ প্রতিনিধিঃ

ভোলা নিউজ-১০.০৫.১৮

ভয়াবহ দূর্ঘটনা থেকে প্রানে রক্ষা পেলেন সাংবাদিক মেজবাহ উদ্দিন শিপুসহ গ্রীন লাইনের ৬শ যাত্রী। তিনি আজ সকালে গ্রীন লাইন ওয়াটার ওয়েজে ঢাকা থেকে বরিশাল যাচ্ছিলেন। ৬০০ যাত্রী নিয়ে মাঝনদীতে দূর্ঘটনায় পরলে সাংবাদিক শিপুর পাসের যাত্রীর মাথা কেটে ঘুরুতর আহত হলেও অল্পের জন্য প্রাণে বেচে যান মেজবাহ শিপু। পরে সকল যাত্রীকে নিরাপদে তীরে পৌঁছেদেন গ্রীন লাইন কেপ্টেন। শিপুর সাথে যোগাযোগ হলে তিনি ভোলা নিউজকে বলেন,  মহান আল্লাহর অশেষ রহমতে জাহাজে থাকা ৬ শ যাত্রী অল্পের জন্য প্রাণে ররক্ষা পেয়েছে। আমি ঢাকায় পৌছেছি নিরাপদে আছি। সাংবাদিক মেজবাজ শিপু ভোলা জেলা অনলাইন সাংবাদিক সংস্থার সিনিয়র সহ সভাপতি ছাড়াও ইটিভির ভোলা প্রতিনিধি ও সুসংবাদ এর সম্পাদক হিসেবে ভোলায় কাজ করছেন।

উল্লেখ্য আজ সকালে ৬০০ যাত্রী নিয়ে মাঝ নদীতে ভয়াবহ দূর্ঘটনার কবলে পরে গ্রীন লাইন। সর্বশেষ খবর জানা পর্যন্ত লঞ্চটি বরিশালের দিকে না এসে ঢাকায় ফেরত যাচ্ছেন। এখন পর্যন্ত একজনের মাথা কাটাসহ ৩ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঢাকা থেকে গ্রীণ লাইন ওয়াটার ওয়েজ বরিশাল যাওয়ার পথে ভয়াবহ এ দূর্ঘটনার স্বীকার হয় যাত্রীরা। গ্রীন লাইনের এক পাশের অনেকাংশ ভেঙ্গে গিয়ে যাত্রীদের মাথার উপর পরে । বাকী যাত্রীরা নিরা পদে তীরে পৌঁছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here