ভোলায় নতুন স্কুল ব্যাগ পেলো সাত’শ শিক্ষার্থী

0
94

ইকরামুল আলমঃ

ভোলা নিউজ-০৯.০৮.১৮

ভোলায় সাত’শত শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি-৩ বরাদ্দ থেকে টবগী মাধ্যমিক বিদ্যালয়ে এ স্কুল ব্যাগ বিতরণ করা হয়। এ উপলক্ষে বিদ্যালয় মাঠে এক অভিবাবক সমাবেশ ও স্কুল ব্যাগ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সমাবেশে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. শাহনেওয়াজ চন্দনের সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হালিম।
স্কুলের সহকারি শিক্ষক অসিম আচার্য শান্ত’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাফিন মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. কামাল হোসেন, বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়ানুর রহমান বিপ্লব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসমাইল হোসেন।
এ সময় বক্তারা বলেন, ছাত্র-ছাত্রীদের সুশিক্ষায় শিক্ষিত করতে অভিভাবকের ভূমিকা অপরসীম। এর মধ্যে বিদ্যালয়ে অধ্যায়নরত ছেলে-মেয়েদের সব সময় খোঁজ-খবর রাখতে হবে। তারা যাতে কোনো মাদক ও অন্য কোন অপরাধে জড়িয়ে না পড়ে সে বিষয়ে সজাগ থাকতে হবে। এছাড়াও এইচএসসি পাশ করার আগে কোন ছেলে-মেয়েদের হাতে মোবাইল ফোন না দেওয়ার আহবায়ন জানান বক্তারা।
অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের সাত শত ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়। এতে বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীর অভিভাবকরা উপস্থিত ছিলেন।