ভোলায় বনার্ঢ্য আয়োজনে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ইয়াছিনুল ঈমন ঃ

ভোলা নিউজ-০৮.০৫.১৮

‘রেড ক্রস রেড ক্রিসেন্ট, সর্বত্র সবার জন্য’ এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় ভোলাতেও বনার্ঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়।
মঙ্গলবার (৮ ই মে) সকালে ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট এর আয়োজনে এই দিবসটি পালিত হয়।
সকালে জেলা পরিষদ চত্বর থেকে বনার্ঢ্য একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশ গ্রহন করে থাকে। পরে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।
এসময় প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। ভোলা রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারী মো: আজিজুল ইসলাম এর সভাপত্বিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ইউনিট নিবার্হী সদস্য ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, শফিকুল ইসলাম, আলহাজ্ব ফেরদৌউস আহমেদ, যুব প্রধান আদিল হোসেন তপু,দৈনিক আজেকের ভোলা সহ-যোগী সম্পাদক এম শাহিরিয়ার জিলন, যুব রেড ক্রিসেন্ট উপ-প্রধান মো: আনোয়ার হোসেন, সহকারী শিক্ষক মাকসুদুর রহমান, নাজমুন নাহার,জামাল উদ্দিন,বিদান রায়, মো: রাছেল প্রমুখ। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন যুব সদস্য মইনুল এহসান, মিশুক, বন্ধুত্ব বিভাগের উপ-প্রধান ত্রপা হালদার, ভোলা সরকাররি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী সুমি আক্তার।

SHARE