রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল থাকবে : বাণিজ্যমন্ত্রী

ইয়াছিনুল ঈমনঃ

ভোলা নিউজ-০২.০৫.১৮
ভোলায় রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল থাকবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় তিনি আরো বলেন পবিত্র রমজানকে সামনে রেখে আমাদের দ্রব্যের চাহিদার তুলনায় অনেক মজুত রয়েছে। এ কারণে মূল্যবৃদ্ধির কোনো কারণ নেই।
বুধবার দুপুরে গাজীপুর রোড়ে নিজ বাসভবনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আগুনে ক্ষতিগ্রস্ত শহরের মনোহরিপট্টি, খালপাড় ও চকবাজারের ব্যবসায়ীদের আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এ কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমরা চাই ব্যবসায়ীদের সঙ্গে সু-সম্পর্ক রেখে পণ্যের দাম ঠিক রাখতে। তবে কেউ যদি দাম বাড়ানোর চেষ্টা করে তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু ,পুলিশ সুপার মো. মোকতার হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন,সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব,পৌর মেয়র মনিরুজ্জামান মনির,জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
সভায় বাণিজ্যমন্ত্রী ক্ষতিগ্রস্ত ৫২ জন ব্যবসায়ীকে ১৫ লাখ টাকা অনুদান দেন।

SHARE