কাঁদা ছুড়াছড়ি না করে অসহায় ব্যাবসায়ীদের পাশে দাড়ান- পার্থ

ইয়ামিন হোসেনঃ

ভোলা নিউজ-৩০.০৪.১৮

ভোলা শহরের ব্যবসায়ীদের প্রাণকেন্দ্র মনোহরী পট্টিতে শনিবার রাতে ভোলার স্মরণকালে ভয়াবহ অগ্নিকান্ডের

ঘটনায় শতাদিক দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে শত কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে জানান, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

আর এই ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের খোজ নিতে সোমবার সকালে ঝড় বৃষ্টি উপেক্ষা করে আগুনে ক্ষতিগ্রস্ত মনোহরি পট্টিতে যান বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপির চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ।

এসময় তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং তাদেরকে সমবেদনা জানিয়ে বলেন, নিয়ে কোন প্রকার রাজ নৈতিক কাঁদা ছুড়াছড়ি না করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাড়ানোর আহবান জানান ২০ দলীয় শীর্ষ নেতা। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী লিপু, সুমনসহ ব্যবসায়ীদের সাথে কথা বলে তাদের পাশে থাকার অঙ্গীকার করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিজেপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক মোতাছিম বিল্লাহ। সদর উপজেলা সভাপতি আবদুল্লাহ আল মামুন খশরু, সেচ্চা সেবক পার্টির আহবায়ক মোঃ গোলাম হোসেন, যুগ্ন আহবায়ক মোঃ নাজিম উদ্দিন, বিজেপি নেতা অনুপম দত্ত, কবির হোসেন।

জেলা যুব সংহতি সদস্য সচিব নুরে আলম ছিদ্দিকী টিটু, ছাত্র সমাজের আহবায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব কামাল উদ্দিন সরদার, জেলা শ্রমিক পার্টির সভাপতি জামাল উদ্দিন, ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ’র একান্ত সচিব, মোঃ আসিফ জুয়েল, সদর উপজেলা ছাত্র সমাজের আহবায়ক মোঃ সালাউদ্দিন, সেচ্ছাসেবক পার্টির সিনিয়র সহ সভাপতি হারুন হাওলাদার সহ বিজেপির ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন ইলেক্ট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা।

SHARE