ভোলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সচেতন নাগরিকের সম্পাদকের শোক,

বিশেষ প্রতিনিধি,ভোলানিউজ.কম,

ভোলা  শহরের মনিহারি পট্টি, চকবাজার,ঘোষপট্রি এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় শতাধিক ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে যায়।এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন ভোলা জেলা সচেতন নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সফি ।এ আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও তাদের পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন। অগ্নিকান্ডের ঘটনার পরপরই তিনি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মনিহারি পট্টির একটি হার্ডওয়ারের দোকান থেকে এ আগুনের সূত্রপাত হয়। গ্যাস সিলিন্ডার, তেলের ড্রাম, রং ও স্পিরিটসহ দাহ্য পদার্থে আগুন লেগে মুহূর্তের মধ্যে চার দিকে আগুন শিখা ছড়িয়ে পড়ে। এতে প্রায় শতাধিক ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

আগুনের সূত্রপাতের খবর পেয়ে, ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের আনতে কাজ করেন। কিন্তু আগুনের তীব্রতা দেখে ফায়ার সার্ভিসের আরো ৫টি ইউনিট যোগ দেয়। ৪ ঘণ্টা চেষ্টা চালানোর পর ভোর সাড়ে ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনেন ফায়ার সার্ভিস,পুলিশ, স্থানীয়রা।

আগুন নিয়ন্ত্রন আনতে যেসকল সরকারী-বেসরকারী ও স্থানীয়রা সহযোগীতা করেছেন তাদেরকেও তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

(এমআই)

SHARE