ভোলার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে ছুটে আসলেন -ব্যারিষ্টার পার্থ

বিশেষ প্রতিনিধি,ভোলানিউজ.কম,

ভোলা শহরের ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাড়াঁতে ছুটে আসলেন বিজেপির চেয়ারম্যান ও ২০দলীয় জোটের অন্যতম শরিক নেতা সাবেক সংসদ সদস্য ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ। এ আগুনে ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়াঁনোর কথা নিশ্চিত করেছেন এবং সেই সাথে তিনি গভীর শোক প্রকাশ করেছেন। বাই-রোডে শনিবার সন্ধ্যা ৭টায় ভোলার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন বলে ভোলানিউজকে নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী মোঃ জুয়েল ।

ভোলানিউজকে তার ব্যক্তিগত সহকারী জুয়েল আরো জানান, আগামিকাল রবিবার তিনি ভোলার আগুনে ক্ষতিগ্রস্থ প্রতিটি দোকান মালিকের সাথে দেখা করবেন।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মনিহারি পট্টির একটি হার্ডওয়ারের দোকান থেকে এ আগুনের সূত্রপাত হয়। গ্যাস সিলিন্ডার, তেলের ড্রাম, রং ও স্পিরিটসহ দাহ্য পদার্থে আগুন লেগে মুহূর্তের মধ্যে চার দিকে আগুন শিখা ছড়িয়ে পড়ে। এতে প্রায় শতাধিক ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। কয়েক কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারনা দিয়েছেন ব্যসায়ীরা।

আগুনের সূত্রপাতের খবর পেয়ে, ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের আনতে কাজ করেন। কিন্তু আগুনের তীব্রতা দেখে ফায়ার সার্ভিসের আরো ৫টি ইউনিট যোগ দেয়। ৪ ঘণ্টা চেষ্টা চালানোর পর ভোর সাড়ে ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনেন ফায়ার সার্ভিস,পুলিশ, স্থানীয়রা।

(এমআই ,২৮এপ্রিল-২০১৮ইং)

 

SHARE