লালমোহনের চাল চোর যুবলীগ থেকে বহিস্কার

ইমরান হোসেন মুন্নাঃ লালমোহনের যুবলীগ নেতা মনির মাতব্বরকে দল থেকে বহিস্কার করা হয়েছে। চাল চুরির ঘটনায় তাকে বহিস্কার করা হয়েছে বলে ভোলার যুবলীগ সূত্রে জানাযায়। ভোলা জেলা যুবলীগ সভাপতি মোঃ মনিরুজ্জামান ও সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান স্বাক্ষরিত বহিস্কার আদাশ আজ ভোলা নিউজে পাঠানো হয়। যার স্বারক নং-২/২০২০, তারিখ ২৭.০৪.২০২০।

এর আগে গত ২৫ এপ্রিল ভোলার লালমোহনে যুবলীগ নেতার ভাড়া করা ঘর থেকে ত্রাণের চাল উদ্ধার করা হয়েছে। চাল চুরিরর অভিযোগে ২৬ এপ্রিল  যুবলীগ নেতা মনির মাতব্বরকে আসামি করে মামলা করেছে উপজেলা প্রশাসন। ২৫ এপ্রিল সন্ধায় লালমোহন ইউএনও হাবিবুল হাসান রুমী গজারিয়া থেকে ত্রানের ১২ বস্তা চাল উদ্ধার করে। মামলা হওয়ার পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন  ওই যুবলীগ নেতা।

২৫ এপ্রিল বিকেলে লালমোহন উপজেলা নিবার্হী অফিসার এবং খাদ্য অফিসারসহ পুলিশ মনির মাতাব্বরের সৈনিক বাজারের ৭ নং ওয়ার্ডের মেম্বার টুলুর ঘর থেকে ১২ বস্তা চাউল উদ্ধার করেন। এসময় মনির মাতাব্বর পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। পুলিশ বাড়ি থেকে চাল জব্দ করে আনার পর আজ ২৬ এপ্রিল  লালমোহন থানায় তার যুবলীগনেতা মনির মাতাব্বরকে আসমি করে নিয়মিত মামলা করা হয়। কিন্তু এখনও আসামি মনির মাতাব্বর পলাতক আছে।  এ ঘটনায় লালমোহন থানায় নিয়মিত মামলা করেছে লালমোহন খাদ্য বিভাগ। চাল উদ্ধার নিয়ে কথা বলতে ০১৭১৫০৫০৩৮৯ নাম্বারে একাধিক বার যোগাযোগ করেও ওএএমএস ডিলার লালমোহন যুবলীগ নেতা মনির মাতব্বরকে পাওয়া যায়নি।

এদিকে চাল চোর যুবলীগ নেতা বহিস্কারাদেশে খুশি লালমোহন ও ভোলার আওয়ামীলীগ ও অংগ সংঘঠনের নেতা কর্মীরা। তারা এই চোর কে বহিস্কার করায় জেলা ও কেন্দ্রীয় নেতাদের অভিনন্দন জানিয়েছেন।

SHARE