মাফ চান, ভোটে আসুন হাফিজকে এমপি শাওন

ইয়ামিন হোসেন,ভোলা: ভোলার-৩ লালমোহন ও তজুমউদ্দিন আসনের বিএনপির প্রার্থী মেজর হাফিজের বিরুদ্ধে শরিবার সংবাদ সম্মেলন করেছেন এমপি নুরনবী চৌৌধুরী শাওন। শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে ২৩ বছর ধরে মেজর হাফিক তার বাহিনী দিয়ে  নির্যাতন ও শোষণ করেছেন বলেও অভিযোগ তোলেন শাওন। নির্যাতিতদের কাছে মাফ চেয়ে

ভোটের রাজনিতিতে নামার অনুরোধও করেছেন এমপি শাওন।

শওন বলেন, মেজর হাফিজ দীর্ঘ দশ বছর ধরে এলাকায় না এসে ঢাকায় বসে আমার বিরুদ্ধে মিত্যাচার করে বেড়াচ্ছে। তার পরাজয় ভেবেই তিনি এ ধরনের কার্যক্রম করছেন। মেজর হাফিজ মূলত অভ্যন্তরীণ কোন্দলের কারণে এলাকায় আসে না। তার দলীয় নেতাকর্মীরা মাঠে না থাকায় তিনি এ ধরনের অপপ্রচার চালাচ্ছেন।

শাওন বলেন, তিনি (হাফিজ) ২৩ বছর শাসন আমলে এলাকায় উন্নয়ন না করে মানুষকে শাসনের নামে শোষণ করেছেন। তিনি বিভিন্ন বাহিনী বানিয়ে এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে অন্যায় অত্যাচার করে বেড়িয়েছেন। আর এই সন্ত্রাসীর জনপথকে র্দীঘ দশ বছরে শান্তির জনপথ হিসাবে গড়ে তুলেছি। তাই এখন তিনি এলাকায় না এসে বিভিন্ন সামাজিক মাধ্যমে মিথ্যাচার করে বেড়াচ্ছেন। এধরনের অপ প্রচার বন্ধ করে মেজর হাফিজকে লালমোহনে এসে ক্ষতিগ্রস্ত মানুষদের কাছে মাপ চেয়ে ভোট ভিক্ষার আহব্বান জানান শাওন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক বজলুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমুখ।

SHARE