ভোলা শিবপুরে চোরেরে উৎপাত হতাস এলাকা বাসী

 

আমজাদ হোসেন#
ভোলা শিবপুরে ৩ নং ওয়ার্ডের বিভিন্ন বাড়িতে বোরাক গ্রেরেজ ও মসজিদে চুরি এলাকা বাসি হতাশ।গত চার দিন ধরে বিভিন্ন জায়গায় চুরি হওয়াতে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
গত ২৭ মে বুধবার দিবাগত রাতে আকবর পিতাঃআবুল কাসেম আলীরাজা মেস্তুরি বাড়ি ও কুট্টি পিতাঃমজিবল হক বাজার সংগ্লন চানগাজী মালে বাড়ি এই দুই জনের দুইটি বোরাক চুরি হয়।

তাদের কাছে চুরির বিষয় জানতে তারা জানায় প্রতিদিনের মতো আমরা শিবপুর শান্তির বাজার সংগ্লন মাইউদ্দিন ভাইয়ের বাড়ির সামনে একটি বোরাকের গ্রেজে বোরাক রেখে আসি সকালে এসে আর বোরাক খুজে পাইনা কে বা কাহারা এই চুরি করেছে তা এখন চিহ্নিত করতে পারিনায়।

বোরাক চুরির পরের রাতে ২৮ মে বৃহস্পতিবার
মাইনুদ্দিন পিতাঃ আবু তাহের তার বাড়িতে চুরির ঘটনা ঘটে মাইউদ্দিন জানায় খাওয়া শেষ করে রাত ১২ টায় আমরা ঘুমিয়ে পরেছি সকালে উঠে দেখি রাতে সিদ কেটে আমার ঘড়ে ঢুকে আমার ছেলের ৩০ হাজার টাকা দামের মোবাইল ফোনটি চুরি করে নিয়ে গেছে।
তারপর দিন শুক্রবার ২৯ মে দুপুরে জুম্মা নামাজের পর মাইউদ্দিনের বাড়ির পশ্চিম পাশের মসজিদের ঘড়ি চুরি হয়।

বিষয়টি এলাকা বাসির কাছে জানতে চাইলে তারা বলেন চুরি কে করেছে তা এখনো আমরা নিশ্চিত না।তবে এলাকার কিছু ছেলেপেলে জুয়া ও মাদাকাসক্ত হয়ে গিয়েছে হয়তো বা তারাই এধরনের ঘটনা ঘটাচ্ছে তাদেরকে আমরা প্রমান সরুপ ধরার চেষ্টা চালাচ্ছি।ধরতে পারলে তাদের আইনের আওতায় দেওয়া হবে।

SHARE