ভোলা মাহে রমজান উপলক্ষে তোফায়েল আহমেদের খাদ্য বিতরন

 

বিপ্লব /আমজাদঃ

ভোলা সদর উপজেলা প্রাঙ্গণে পবিত্র মাহে রমজান উপলক্ষে ভোলা ১ আসনের সংসদ সদস্য ও সাবেক বানিজ্য মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এম.পি. মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে ৩য় পর্যায় খাদ্য সামগ্রী বিতরণ।

রবিবার ২-৫-২০২০ ইং সকাল ১১ টায় জননেতা তোফায়েল আহমেদ এম.পি. মহোদয় এই খাদ্য সামগ্রী পৌর কাউন্সিলরদের হাতে তুলে দেওয়ার কর্মসূচি চালায়।

ভোলা পৌরসভায় ১৩৫০ টি পরিবারের জন্য দেওয়া খাদ্য সামগ্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে পৌরসভার সকল কাউন্সিলরদের হাতে তুলে দেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।

খাদ্য সামগ্রী হচ্ছে ১০ কেজি চাল ৪ কেজি আলু ১ কেজি ডাল ১ কেজি পিয়াজ ১ কেজি চিনি,১ কেজি ছোলা,১ কেজি খেজুর।

সেময়ের উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া উইনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃউইনুছ, সদর উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃসিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান ও আওয়ামীলীগের অনন্য নেতৃবৃন্দরা সহ সকল পৌর ওয়ার্ড কাউন্সিলর ।

সেসময় জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু বলেন আমাদের জননেতা তোফায়েল আহমেদের দেওয়া এই খাদ্য সামগ্রী যেনো সঠিক ভাবে বন্টন হয়।তিনি আরো জানায় যেকোন কারনে আমাদের নেতা তোফায়েল আহমেদ খাদ্য সামগ্রী বিতরনের সময় আমাদের সাথে যুক্ত হতে পারে নায় পরবর্তীতে অবশ্যই আমাদের সাথে থাকবেন।

SHARE