ভোলা বোরহানউদ্দিনে প্রতিপক্ষের হামলায় স্মৃতিশক্তি হারিয়ে বিছানায় পরে আছেন জাহানারা

 

মাসুদ রানা প্রতিনিধি:

বোরহানউদ্দিনের উপজেলায় টবগী ৯ নং ওয়ার্ডের মাতাব্বর বাড়ির জাহানারা বেগম(৪৩)। পরকীয়ার জের ধরে ঘায়েল করতে না পেরে মসজিদকে ইস্যু করে ১২মে ইফতারীর সময় জাহানারা বেগম সহ পরিবারের বাকি সদস্যদের উপর হামলা করে পাশবর্তী বাড়ির নয়ন পিং-কাশের ওরুফে হেজু, মজনু পিং আব্দুল খালেক, মাকসুক পিং-শাজাহানসহ তার সঙ্গীয় ২০ জনের অধিক হামলাকারী। হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ১২জন।

অভিযোগকারী সুত্র জানায়, হামলার পর মামলা হলেও ২০ জন আসামী ও অজ্ঞাত ১০ জনের মধ্যে মাত্র ৪ জন গ্রেপতার হয়েছে। অন্যদিকে বাকি আসামীরা নিয়মিত নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। হামলায় আহত জাহানারা বেগম বর্তমানে মাথায় গুরুতর আঘাতের কারনে স্মৃতি হারিয়ে বিছানায় পরে আছে। যাকে দেখে তার কাছেই আসামীদের নাম বলে বিচার চাইছেন । অনেককে হামলাকারী মনে করে ভয়ে দুরে চলে যায় এবং কান্নাকাটি করে। কিন্তু তার পরিবার টাকার অভাবে উন্নত চিকিসা করতে পারছেনা। এসব দেখে যে কারোই চোখে পানি আসবে।

হামলায় জড়িত ৩ নং আসামী মাকসুদ, ৪ নং আসামী তসলিম, ৫ নং আসামী সৌদিয়া, ৯ নং আসামী ফিরোজ, ১০ নং আসামী আজগরসহ তাদের সঙ্গীয়রা মামলা উঠিয়ে নেয়ার নানাভাবে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। আর এজন্য পরিবারটি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী অফিসার এসআই মোহাইমিনুল জানান, আমরা ৪ জনকে গ্রেপতার করে আদালতে প্রেরন করেছি। বাকি আসামীদেরও গ্রেপতারের চেষ্ঠা অব্যাহত আছে।

SHARE