ভোলা পূর্ব ইলিশা প্রকাশ্যে চলছে মাদক মহরা,নেই প্রশাসনিক তৎপরতা!

###########
আমজাদ হোসেন।
ভোলা পূর্ব ইলিশা ৫ নং ওয়ার্ড পাকারমাথা সিকদার বাড়ি চলছে প্রকাশ্যে মাদক ব্যবসা নেই প্রশাসনিক কোন নজরদারিতা ধ্বংস করে দিচ্ছে যুবসমাজ।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহাবুদ্দিন (৩০) মাদক ব্যবসা করে।সে একাধিক মামলার আসামি বলেও জানা যায়।মাদকে নির্মুল করে জিরো ট্রলারেন্স আনার জন্য সারাদেশব্যাপী সরকারি নির্দেশনা অনুযায়ী অভিযান চালানো হয়।সেই সময় নিজেকে বাচানোর জন্য ভোলা সদর থানা ওসি এনায়েত হোসেনের কাছে থানায় আত্মসমর্পন করে শাহাবুদ্দিন তখন তাকে ফুল দিয়ে বরন করে ওসি এনায়েত হোসেন।

লোক দেখানো আত্মসমর্পন করে প্রশাসনের নজর এরিয়ে শাহাবুদ্দিন এখন তার বউ কহিনুরকে(২৫) দিয়ে জমজমাট ইয়াবা ব্যবসা পরিচালনা করে,তারই প্রমান সরুফ কহিনুরের মাদক বিক্রির ভিডিও ফুটেজ ধারন করে স্থানীয় কিছু লোকজন।ভিডিওটি ভোল নিউজের সংবাদকর্মীদের কাছে পৌঁছে দেয় এলাকাবাসী।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীর লোকজন জানায়, এই মাদক ব্যবসায়ীদের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী,তারা এলাকায় মাদকের সাম্রাজ্য ঘরে তুলেছে। তাদেরকে কেউ কিছু বলতে পারেনা।কিছু বললে, বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে বেরায় মাদক ব্যবসায়ী। এ ভাবেই যুবসমাজকে নিয়ে যাচ্ছে অন্ধকারের দিকে।

SHARE