ভোলা নিউজ সম্পাদকের ঈঁদ শুভেচ্ছা

 

মোঃ ইমরান হুসাইন মুন্নাঃ-

দৈনিক ভোলা নিউজের প্রকাশক ও সম্পাদক এডভোকেট মোঃ মনিরুল ইসলাম ভোলা নিউজ পরিবার ও পরিবারের সাথে প্রকাশ্য পরক্ষ ভাবে জরিত সকলকে পবত্র ঈঁদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন,
করোনা ভাইরাসের আঘাতে কর্মহীন হয়ে পরা, তার উপরে আবার ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে ভোলা দ্বীপের মানুষ ক্ষতিগ্রস্থ্য, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। আমি ভোলা নিউজের সকল পাঠকসহ ভোলা ২০ লক্ষ মানুষের শান্তি, সুখ ও সমৃদ্ধি কামনা করছি।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষের যেন কষ্ট না হয় সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় ও দুঃস্থ মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারেন।

এডভোকেট মনিরুল ইসলাম আরও বলেন-“করোনা মহামারিতে বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে হতাশা, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য করোনার কবল থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকারি বিধিবিধান সহ সামাজিক দুরত্ব মেনে চলতে হবে।

পবিত্র এই দিনে ভোলা নিউজের সকল পাঠকসহ ভোলা জেলার ২০ লক্ষ্য মানুষের মনে এবং প্রতিটি ঘরে যেন প্রবাহিত হয় শান্তির অমিয় ধারা সকলের জন্য এই কামনা ব্যক্ত করেন তিনি।

SHARE