ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন কর্তৃক ঈদ সামগ্রী বিতারণ।

ভোলা প্রতিনিধিঃ

আজ ২৩ মে শনিবার ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিডিইএ) কর্তৃক সমগ্র ভোলায় মোট ৪০০ পরিবারের মাঝে এক যোগে ঈদ সামগ্রী বিতারণ করেন।

যানা যায় ভোলার উপজেলার সভাপতি ও সাধারন সম্পাদকের তত্ত্বাবধায়নে বিডিইএ এর ডিপ্লোমা ইঞ্জিনিয়াদের সহযোগীতায় অসহায় ও দুস্থ মানুষের তালিকা করে প্রত্যেকটি পরিবারের বাড়ী গিয়ে তাদের মাঝে ঈদ সামগ্রী পৌচে দিচ্ছেন বিডিইএ এর সদন্যরা ।
এতে থাকছে ১ কেজি সেমাই, ১কেজি চিনি, ১ কেজি ফলাউর চাল, ২৫০ গ্রাম স্টারশীপ দুধ এবং কিসমিস ও বাদাম।

সম্পূর্ণ নিজেস্ব অর্থায়নে তাদের এই কর্মসূচি বাস্তবায়ন যাদের কাজের মান প্রশংসনীয় সাধারন সম্পাদক রাকিবুল হাসান রাকিব,সাংগঠনিক সম্পাদক খালেদ মাসুদ বাবু, সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ ও সংগঠনের অন্যতম সদস্য ইসমাইল হোসেন, মোঃ ফজলে রাব্বি শুভ, মোঃ আহাদ হোসেন, মোঃ মেহেদি হাসানসহ প্রমূখ সকলকে সংগঠনটির সভাপতি ইঞ্জিঃ বেল্লাল নাফিজ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিডিইএ সভাপতি ইঞ্জিঃ বেল্লাল নাফিজ বলেন,ডিজিটাল বাংলাদেশ ও বাংলাদেশকে মধ্যমায়ের দেশ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ভূমিকা অপরিসীম। ইতোমধ্যে বাংলাদেশের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারগণ বহির্বিশ্বেও অন্যান্য সুনামের সাথে ভূমিকা রেখে আসছে। তারই ধারাবাহিকতায় ডিপ্লোমা ইঞ্জিনিয়াদের তাদের গতিশীল ধারা অব্যাহত রাখতে ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন কাজ করে যাচ্ছে। এবং কর্মক্ষেত্রে ডিপ্লোমা প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চি ও পেশাগত কাজের মর্যাদা নিশ্চিতকরণসহ অসংখ্য সেবামূলক কাজ করে ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন।

এছাড়াও ভোলা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন সমাজসেবা মূলক কাজ ও ইঞ্জিনিয়ারিং পড়ুয়া নবীন শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার গাইড লাইন প্রোগ্রাম করে থাকেন।

SHARE