ভোলায় এ্যাপোলো মেডিকেলে দালাল চক্র,সন্তাসী হামলায় আহত ৩

আমজাদ হোসেন#
আজ ভোলা সদর হাসপাতালের এ্যাপোলো ও ইউনিটি সার্ভিসের দুই মেডিকেলের দালাল চক্রে সংঘষে আহত ৩ ও গ্রেফতার ৪, গ্রেফতার কৃত ৪ জনকে মালিক পক্ষকে ডেকে এনে তাদের জিম্মায় ছেরে দেওয়া হয় ঘটনাস্তলে যানাযায় যে রোগীদেরকে নিয়ে টানা হেছরা করে মাযে মধ্যে বির্তক হয় দু গুরুফের মধ্যে।

এ বেপারে ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তা ডাঃ মো:সিরাজ কাছে যানতে চাইলে বলেন তাদের দু গুরুফে ডেকে কয়েক দিন আগে সমাজতা করে দেন।
সমাজতা করে দিলেও পূর্বের ঘটকে কেন্দ্রকরে রবিবার ২৩/৩/২০২০ ইং সকাল ১০:৩০ মি: তাদের বিতর সংঘষ হয়।সংঘসে আহত হন ইউনিটি মেডিকেল সার্ভিসের ৩ কর্মচারি আহতদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের ৩ জনের মধ্যে ২ জনকে আগে মারধর করে হাসপাতালের বাইরে এ্যাপোলোর মেডিকেলের কের্ডার বাহিনি।ইউনিটির আহত দুই কর্মচারি হলেন ১ মো:হাছান(১৭) পিতা:আবদুর রশিদ ২ মো: শাকিল(১৮) পৌরনবীপুর ৩ নং ওয়ার্ড।পরে আহতদেরকে হাসপাতালে দেখতে যান ইউনিটি মার্কেটিং ম্যানেজার মো:শফিক(৩৬)পিতা: মৃত বাদশা মিয়া পৌরকাঠালি ৮ নং ওয়ার্ড।

পরে পুরুষ সার্জারি ওয়ার্ডের বিতর শফিকে এলোপাতারি মারধর করেন এ্যাপোলোর সন্তাসি বাহিনি।

হাছান ও শাকিল কাছে মারামারির বিষয়টি যানতে চাইলে তারা বলেন আমরা ইউনিটিতে চাকরি করি তাই এ্যাপোলোর সম্তাসি বাহিনী পতিনিয়ত আমাদেরক হুমকি দিয়ে যায়।
আজ আমাদেরকে মেরে গুরুতর আহত করে আমাদের আবস্তা এখন অসঙ্খা জনক।
এ্যাপোলো মেডিকেলের চেয়ারম্যান জাহিদুর রহমান শুভোর কাছে বিষয়টি ফোন আলাফে যানতে চাইলে তাকে ফোনে পাওয়া যায়নি

বিষয়টি ভোলা সদর মডেল থানা ওছি এনায়েতের কাছে যানতে চাইলে তিনি যামান এ বেপারে কোন মামলা ও অভিযোগ হয়নি।বিষটি তদন্ত সাফেক্ষে আইনগত ব্যবস্তা নেওয়া হবে

SHARE