ভোলায় সড়কে ঝরে গেল ২ জনের প্রাণ

——————-
মোঃ আরিয়ান আরিফ।।

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ভোটের ঘর এলাকায় বিটুমিন বাহি ট্রাক ও মোটরসাইলেলের মুখোমুখি সংঘর্ষে ঝড়ে গেল দুটি তাঁজা প্রাণ। দুই মোটরসাইকেল আরোহী নিহতরা হলেন অল্প ও বাপ্পি। ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ভোলা-ইলিশা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ভোলা-ইলিশা সড়কে মোটরসাইকেল ও বিটুমিনবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী বাপ্পী ও কল্প গুরুতর আহত হলে তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থা আরো গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা হাসপাতালে প্রেরণ করা হয়। রাত ৮টার দিকে বরিশাল শেরেবাংলা হাসপাতালে মৃত্যুবরণ করেন সড়ক দুর্ঘটনায় আহত কল্প ও বাপ্পি। কল্প তজুমুদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লোকেশ দত্তের পুত্র। নিহত অপরজন বাপ্পী বরিশাল জেলার ভান্ডারিয়া উপজেলার বাসিন্দা।

এদিকে এ সড়ক দুর্ঘটনায় আহত দুজনের মৃত্যুর খবর ভোলা শহরে ছড়িয়ে পড়লে সবার মাঝে নেমে আসে শোকের ছায়া। ভোলা শহরের সচেতন নাগরিকবৃন্দ মটরসাইকেল আহোরীদেরকে চাঁপা দেওয়া ট্রাক ড্রাইভার গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
ভোলা সদর থানার অফিসার্স ইনচার্জ এনায়েত হোসেন সড়ক দুর্ঘটনায় ২ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁপা দেওয়া ট্রাকটি আটক করেছি এবং চালককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

SHARE