ভোলায় শুক্রবার সকালে বাসুকে তুলে নিয়েযায় ৫ জন লোক পরিবারের ধারনা অপহরন

 

আমজাদ/ বিপ্লব
ভোলায় বসার সিকদার (বাসু) নামের এক মৎস ব্যাবসায়ীকে খুজে পাওয়া যাচ্ছেনা। আজ সকাল প্রায় ৯ টার সময় সদর উপজেলার জংসন চডার মাথা নামক মাছ ঘাট থেকে ৫ জন অপরিচিত অস্ত্রধারী তাকে তুলে নিয়েছে বলে অভিযোগ করেছে বসারের পরিবার।
প্রত্যক্ষদর্শী দুলাল পাটোওয়ারী, কামরুল, বাসেদ জানায়, বাসু এবং তারা চডার মাথা একই ঘাটে মাছের ব্যাবসা করে। প্রতিদিনের ন্যায় তারা আজও মাছ বেচাকেনা করছিলেন। এসময় একজন অপরিচিত লোক বাসুকে পাশে গিয়ে কথা শুনতে বলে। অপরিচিত লোক তাই বাসু পাশে গিয়ে কথা শুনতে রাজি না হওয়ায় বাকি ৪ জন এসে বাসুকে জাপটে ধরে পাশের রাস্তায় নিয়ে তাদের ব্যাবহ্নিত মটরসাইকেলে তুলে নিয়ে যায়। তবে তাদের সাথে অস্ত্র ছিলো বলেও তারা জানিয়েছে।
নিখোজ বাসুর স্ত্রী ও তার বোন জানায়, তারা খবর পেয়ে দ্রত্য ঐ ঘাটে গিয়ে বিষয়টি জানতে পারে। কিন্তু কে বা কাহারা তাকে তুলে নিয়ে গেছে সেটা তারা জানেনা।
মিজান চেয়ারম্যান জানায়, তিনি ঘটনাটি জানার পর ওসি, এসপিসহ র্যাব অফিসে ফোন করেছেন কিন্তু আটকের বিষয়টি কেউ জানেনা। তিনি দলিয় নেতাদেরকেও বিষয়টি জানিয়েছেন ওনারা বিভিন্ন জায়গায় খোজ খবর নিচ্ছে।
এদিকে তাকে নাপেয়ে চরম হতাসায় রয়েছে বাসুর পরিবার।
ভোলা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানায়, তাদের থানার কেউ বাসুকে আটক করে নাই। তবে অন্য কোন দপ্তর বাসুকে আটক করেছে কিনা সেটা তার জানা নেই।

SHARE