ভোলায় মৎস্য বিভাগের লোক দেখানো অভিযান,ক্ষতির মুখে জেলে পরিবার

মনজু ইসলাম#
ভোলায় পূর্বের কোন ঘোষনা ছাড়াই অভিযান চালিয়ে প্রায় ৮লক্ষ টাকার মূল্যের অবৈধ বেহেন্দি(বাঁধা) জাল জব্দ করে মৎস্য অধিদপ্তর ও নৌ পুলিশ। আজ (শুক্রবার ২১ ফেব্রুয়ারি)সকালে হঠাৎ করে ভোলা লাহারহাট ফেরি থেকে এই বেহেন্দী জাল জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো.ইউছুফ,নৌ ওসি সুজন হালদার, উপজেলা মৎস্য অফিসার আসাদুজ্জামান,

নৌ ওসি বলেন,প্রতিনিয়তই নদীতে অভিযানে অব্যাহত রয়েছে খুলনা থেকে বেহেন্দী জাল ভোলায় আশে। গোপন সংবাদের ভিত্তিতে লাহারহাট থেকে ভোলায় আশা ফেরিতে অভিযান চালানো হয়। ফেরিতে থাকা খুলনা থেকে ভোলায় আশা আবদুল্লা নামের একটি বাসের ছাদে বস্তা ভর্তি অবস্থায় পাওয়া যায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে জাগুলো আগুন দেওয়া হয়। অভিযান চালিয়ে প্রায় ৮লক্ষ টাকার মূল্যের অবৈধ বেহেন্দি(বাঁধা) জাল জব্দ করে মৎস্য অধিদপ্তর ও নৌ পুলিশ। আজ (শুক্রবার ২১ ফেব্রুয়ারি)সকালে ভোলা লাহারহাট ফেরি থেকে এই বেহেন্দী জাল জব্দ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো.ইউছুফ,নৌ ওসি সুজন হালদার, উপজেলা মৎস্য অফিসার আসাদুজ্জামান,

নৌ ওসি বলেন,প্রতিনিয়তই নদীতে অভিযানে অব্যাহত রয়েছে খুলনা থেকে বেহেন্দী জাল ভোলায় আশে। গোপন সংবাদের ভিত্তিতে লাহার,হাট থেকে ভোলায় আশা ফেরিতে অভিযান চালানো হয়। ফেরিতে থাকা খুলনা থেকে ভোলায় আশা আবদুল্লা নামের একটি বাসের ছাদে বস্তা ভর্তি অবস্থায় পাওয়া যায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে জাগুলো আগুন দেওয়া হয়।

বেশ কয়েকজন জেলে জানিয়েছেন,কথা নেই বলা নেই হঠাৎ করে প্রশাসন শুধু মাত্র আমাদের উপর এসে আক্রমণনাথাক আচরণ করেছেন

সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন,আপনারা দেখুন গত কয়েক মাসে কোথাও প্রশাসনের এ ধরনের কার্যক্রম কারো চোখে পড়েনি

SHARE