ভোলায় বাজার ইজারাদারকে কুপিয়েছে সন্ত্রাসীরা 

মাসুদ রানাঃ

ভোলার লালমোহনে বাজার ইজারাদার  যুবলীগ নেতাকে এলোপাথারি কুপিয়েছে সন্ত্রাসীরা। প্রায় মুত অবস্থায় তাকে বরিশাল সেবাচিম থেকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রেফার করেছে ডাক্তাররা।

ভোলা লালমোহন ফরাজি বাজার এর ইজারাদার ও কালমা ইউনিয়ন এর ৬নং ওয়ার্ড এর যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ আলাউদ্দিন কে ১৭ই ফেব্রুয়ারি রোজ সোমবার আনুমানিক সকাল ০৯.৩০ ঘটিকার সময় হঠাৎ একদল সন্ত্রাসীরা এসে দারালো অংশ দিয়ে এলোপাতাড়ি কোপায় এবং তাকে এলোপাতাড়ি মেরে সমস্ত শরীর থেতলে দেয়।

সাংবাদিকরা ঘটনাস্থানে গেলে তাদেরকে আলাউদ্দিন এর পিতা মোঃ আজগর আলী সহ এলাকার কয়েকজন গন্যমান্য লোক বলেন, আলাউদ্দিন লালমোহন ফরাজি বাজারের ইজারা নেন এবং এ বছর যেন না নিতে পারে সে জন্য তাকে, ১/ মোঃ দুলাল, পিতা আবু তাহের, ২/ নুরে আলম পিতা আঃ মতিন,৩/মোঃ শাহে আলম পিতা আঃ মতিন, ৪/ মোঃ শাহিন পিতা রুহুল আমীন, ৫/ নাজিমুদ্দিন পিতা আঃ মতিন, ৬/ আকবর, পিতা আবু তাহের, ৭/ আব্দুল মতিন পিতা মৃত আঃ মুনাফ সহ সন্ত্রাসীররা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপিয়েছে।

আলাউদ্দিনএর পরিবারের লোকজন এ ঘটনা শুনতে পেলে ঘটনাস্থানে এসে তাকে, প্রথমে লালমোহন হাসপাতালে নিলে ডাক্তার তার অবস্থা খারাপ দেখে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয় এবং ভোলা হাসপাতালের ডাক্তার তার অবস্থা খারাপ দেখে বরিশাল হাসপাতালে পাঠিয়ে দেন। অবস্থার আরো অবনতি হলে সেবাচিমের ডাক্তার আলাউদ্দিনকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে রেফার করলে বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন আছেন।

SHARE