ভোলায় বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের এান বিতরণ

ফিরোজ মাহমুদ/টিপু সুলতানঃ

দেশের যেকোনো দুর্যোগে অতিতে মাদরাসা শিক্ষক, কর্মচারীদের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছিন সরকারের পাশে থেকে কাজ করেছে। অতিতের ন্যায় এবারও ঐতিহ্যবাহী এই সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক, এদেশের লক্ষ লক্ষ মাদরাসা শিক্ষকদের ও আলেম-ওলামা, পীর- মাসায়েখদের প্রানপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব এ.এম.এম বাহাউদ্দীন এর নির্দেশনায় এবং সংগঠনের সুযোগ্য মহাসচিব, আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা শাব্বির আহমেদ মোমতাজির সার্বিক তত্তাবধায়নে দেশের অসহায়, দুঃস্হ মানুষদেরকে আর্থিক সহযোগিতা দিয়ে পাশে দাঁড়িয়েছেন। সকল জেলার জমিয়ত নেতাদেরকে এ ব্যাপারে যথাযথ দায়িত্ব পালন করার নির্দেশনা দেন।

তাদের অর্থায়নে আজ ৭ এপ্রিল ভোলায় অসহায়,দুঃস্হদের ঘরে ঘরে এান বিতরণ করেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছিনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছিনের সাধারণ সম্পাদক এবং ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ, আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম এর নেতৃত্বে সংগঠনের ভোলা সদর উপজেলার সভাপতি ও জেলা যুগ্ন সাধারণ সম্পাদক ও চন্দপ্রসাদ আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আব্দুল লতিফ। জেলা জমিয়তের অর্থ সম্পাদক, দক্ষিণ জামিরালতা ফাযিল মাদরাসার অধ্যক্ষ, মাওলানা মোহাম্মদ শাহজাহান। জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর থানা জমিয়ত সাধারণ সম্পাদক দক্ষিণ কোরালিয়া দাখিল মাদরাসার সুপার, মাওলানা মোহাম্মদ হারুন। ভোলা সদর উপজেলা জমিয়তের যুগ্ম সম্পাদক রাড়িরহাট দাখিল মাদরাসার সুপার, মাওলানা মোহাম্মদ আব্দুল খালেক ও অন্যান্য নেতৃবৃন্দ।
উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম সাংবাদিকদের মাধ্যমে সকলের উদ্দেশ্যে বলেন, আমাদের ইবাদতের পূর্নতা আসবে আরেক জনের সাফল্য সৃষ্টি করে। তিনি কবির ভাষায় বলেন, “তাসবীহ আর মোসল্লাহ দেখে খোদ এলাহী ভুলবেননা, মানব সেবার কুঞ্জি ছাড়া বেহেশতের দুয়ার খুলবে না। তাই অসহায়, দুস্হ মানুষের পাশে সকলকে যার যার অবস্থান থেকে দাঁড়ানোর আহব্বান জানান। এবং এই মহামারি থেকে মুক্তি লাভের জন্য তওবা এবং কোরআন তিলাওয়াত সহ নফল এবাদত করে মহান রাব্বুল- আলামীনের দরবারে দোয়া ও উদ্ভুত পরিস্থিতিতে আল্লাহর উপর পুর্ন আস্থা ও বিশ্বাস বজায় রেখে আতংকিত না হয়ে সতর্কতা মুলক যাবতিয় ব্যবস্হা গ্রহণ করার জন্য সকলকে অনুরোধ করেন।

নিবেদক –

আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম,
সাধারণ সম্পাদক
বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছিন ভোলা জেলা।

উপাধ্যক্ষ, ভোলা দারুল হাদিস কামিল মাদরাসা।
মোবাইলঃ ০১৭১২১০৫১৭৫

SHARE