ভোলার সেই অসহায় পরিবারের পাশে প্রবাসী জাকির

ইয়ামিন হোসেনঃ

ভোলা নিউজ-০১.১১.১৮

ভোলার পশ্চিম ইলিশার আলোচিত সেই অসাহায় প্রতিবন্ধী  পরিবারের পাশে দাড়িঁয়েছেন পশ্চিম ইলিশার ৫নং ওয়ার্ডের কুয়েত প্রবাসী মোঃ জাকির হোসেন।

ভোলা নিউজের বিশেষ প্রতিনিধি ইয়ামিন হোসেন সদর উপজেলার রাজাপুরের প্রতিবন্ধি এই অসহায় পরিবারটি নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করার পর সুদুর কুয়েত থেক ওই পরিবারটির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন প্রবাসি জাকির।

বৃহস্পতিবার ভোলা নিউজের বিশেষ প্রতিনিধি এই প্রতিবেদনের প্রতিবেদক ইয়ামিন হোসেন ও প্রতিবেদনটি তৈরিতে সহযোগীতাকারী স্থানীয় সেচ্চাসেবী তরুন আকতারুল ইসলাম আকাশের সাথে যোগাযোগ করে শিরোনামের প্রতিবন্ধী আবুল কালামের পরিবার ও তার প্রতিবেশি আরেক ভিক্ষুক দুলাল হাওলাদারের পরিবারের খোজ নেয় এবং বিকাশের মাধ্যমে নগদ টাকা পাঠিয়ে দিয়ে জাকির হোসেন এর বাবার মাধ্যমে দুই পরিবারের মাঝে দান করেন।

এই সময় নগদ টাকা পেয়ে দুই পরিবারই খুশিতে আবেগে আপ্লুত হয়ে যান, তারা দুই পরিবারই দৈনিক ভোলার বাণী ও তরঙ্গ নিউজের প্রতিবেদক ও স্থানীয় সেচ্চাসেবী তরুন আকতারুল ইসলাম আকাশ, ইমরান হোসেন, ছালাউদ্দিন নাঈম ও তার বন্ধুদের ধন্যবাদ জানান।

ভিক্ষুক দুলালের স্ত্রী জানান, মাননীয় প্রধানমন্ত্রী এতো ঘর বরাদ্দ দিচ্ছেন কিন্তু আমরা পাচ্ছি না, কান্না জড়িত কন্ঠে বলেন, দেখেন বাবা আমার ঘরের বেরা নাই পোলা প্রতিবন্ধী আমরা ভিক্ষা করে খাই কিন্তু তার পরেও কোন সরকারী সহযোগীতা পাচ্ছি না।

প্রবাসী জাকিরের সাথে সাথে সরকারি কর্তা ব্যাক্তিরাও সাহায্যের হাত বাড়িয়ে দিবেন এমনটাই প্রত্যাশা ভোলার সচেতন মহলের।

SHARE