ভোলার বাপ্তায় আওয়ামীলীগের নির্বাচনী উঠান বৈঠক

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা।।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে বিজয় করার লক্ষে, ভোলা বাপ্তা ৭নং ওয়ার্ডে বেপারী বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ ৭নং ওয়ার্ড সভাপতিত্বে, প্রধান অতিথি নির্বাচনী সমন্ময়ক ও ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব। বিশেষ অতিথি বাপ্তা ইউনিয়নের নির্বাচনী সমন্ময়ক ও ইউপি চেয়্যারম্যান ইয়ানুর রহমান বিপ্লব,ভোলা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক ও নির্বাচনী যুগ্ন সমন্ময়ক আনোয়ার হোসেন বিপ্লব তালুকদার বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজহার উদ্দিন কালু,সাধারন সম্পাদক মোঃসেলিম জেলা আওয়ামীলীগ নেতা গৌরাঙ্গ বাবু জেলা সেচ্ছাসেবকলীগ যুগ্ন সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সময়ে দলের সভানেত্রী শেখহাসিনা যেসকল উন্নয়ন করেছেন তা ইতিহাসে বিরল এবং ভোলার প্রিয় অভিবাবক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নেতৃত্বে এমনকোন ইউনিয়ন ভোলায় বাকী নেই যে উন্নয়নের ছোয়া লাগেনি। তবে সেই তুলনায় বিএনপি যা ২১বছরে ৪ভাগের ১ভাগ করতে পারেনি। তাই ভোলার প্রিয়নেতা কে আগামিতে নৌকা মার্কায় ভোট দেওয়ার মাধ্যমে জয়যুক্ত করে ভোলার এই উন্নয়নের ধারা অব্যহত রাখার এক অংজ্ঞীকার ব্যক্ত করেন এবং নেতাকর্মীদের নির্বাচনী বিভিন্ন বিষয়ে দিকনির্দেশিত বক্তব্য দেওয়া হয়।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের নির্বাহী সদস্য মাকসুদুর রহমান।।

SHARE