বোরহানউদ্দিনে ইউপি চেয়ারম্যান কর্তৃক শিক্ষক লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন।।

নিউজ ডেস্ক।।

ভোলা বোরহানউদ্দিন উপজেলা বোরহানগঞ্জ কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলমগীর এর উপর পক্ষিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন সরদার শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষক শিক্ষার্থী ও সুশীল সমাজের লোকজন।রবিবার (১২ ফেব্রুয়ারী) সকাল ১০ টা থেকে শুরু করে ১১ পর্যন্ত ঘন্টা ব্যাপী বোরহানগঞ্জ বাজারে কয়েক হাজার শিক্ষক-শিক্ষার্থী ওই মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।হামলার শিকার শিক্ষক আলমগীর জানান, গতকাল শনিবার চেয়ারম্যান আলাউদ্দিন সরদার ও তার কতিপয় সন্ত্রাসী বাহিনী বোরহানগঞ্জ বাজারে আকবর নামের একজন ব্যবসায়ীকে মারধর করেন। ওই ঘটনার প্রতিবাদ করায় আলাউদ্দিন সরদার ক্ষিপ্ত হয়ে শিক্ষক আলমগীরকে জনসম্মুখে বাজারের মধ্য লাঞ্ছিত করে।
ব্যবসায়ী আকবর জানান, আলাউদ্দিন সরদার চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ওই ব্যবসায়ীর কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না পেয়ে ব্যবসায়ী আকবরের উপর হামলা চালানো হয়।
শিক্ষক লাঞ্ছিত হওয়ার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বোরহানউদ্দিন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সোহেল মাস্টারের নেতৃত্বে শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষক লাঞ্ছনার ঘটনায় চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের বিচারের দাবিতে বোরহানগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল করেন। উক্ত ঘটনায় পক্ষিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে অভিযুক্ত আলাউদ্দিন সরদার জানান, আমি শিক্ষককে লাঞ্ছিত করার প্রশ্নই আসেনা। বোরহানগঞ্জ বাজার ইজারাকে কেন্দ্র করে এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE