বিএনপি ছিল পাকিস্তান মূখী, ভারতের বিপক্ষে ছিলেন-ভোলায় বাণিজ্যমন্ত্রী

আল-আমিন এম তাওহীদ-ভোলানিউজ.কম,

বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি বলেছেন- বিএনপি দলটি পাকিস্তান মুখী। তারা সব সময় ভারতের বিপক্ষে ছিল এবং সমালোচনা করতো । সেই (বিএনপি) দল আজ ভারতের কাছেই দৌড়ঝাপ করছে। বিএনপির বিদেশে দৌড়ঝাঁপ না করে প্রস্তুতি নেয়া উচিৎ নির্বাচনের জন্য।

মঙ্গলবার ( ১২জুন) ভোলার দৌলতখান উপজেলার বিভিন্ন ইউনিয়নের গরিব অসহায় ব্যক্তিদের মাঝে ঈদ ব¯্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের নির্বাচন একটা অভ্যন্তরীণ নির্বাচন। এখানে বিদেশীরা কোন হস্তক্ষেপ করবেনা। বিশ্বের কোনো দেশ অন্য দেশের নির্বাচনে হস্তক্ষেপ করবেনা। আগামি নির্বাচন হবে একটি নিরপেক্ষ অবাধ ও সুষ্ঠ নির্বাচন। বিএনপি দৌড়ঝাপ না করে উচিৎ নির্বাচনের প্রস্তুতি নেয়া।

মন্ত্রী আরো বলেন, বিএনপি মানুষ হত্যা, বাড়িঘরে অগ্নিসংযোগ দিয়েছিল। ভোটকেন্দ্র জ্বালিয়ে দেয়াসহ দেশে অনেক অরাজকতা করেছিল। সেটা তাদের ভুল ছিল তা এখন উপলদ্ধি করতে পেরেছে। ২০১৪ সালের নির্বাচন না করার ভুল করেছে বিএনপি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মীর মোহাম্মাদ সাফিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লবসহ দৌলতখান উপজেলা আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়ন, চরখলিফা ইউনিয়ন, ভবানীপুর ইউনিয়ন , হাজিপুর ইউনিয়ন এর অসহায় গরিবদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

এদিকে, সন্ধ্যায় দৌলতখান উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। এসময় অন্যন্যাদের মধ্যে আলো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, জেলা পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লবসহ দৌলতখান উপজেলা আ.লীগ,যুবলীগ,ছাত্রলীগ.কৃষকলীগ.শ্রমিকলীগ সহযোগি-অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

(আল-আমিন এম তাওহীদ, ১২জুন-২০১৮ইং)

SHARE