বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ভোলার লালমোহন উপজেলা আহবায়ক কমিটি গঠন

মঞ্জু ইসলাম,

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ভোলার লালমেহান উপজেলা শাখার ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি।

রবিবার (৯ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ভোলা জেলা অফিসে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা কমিটির নেতৃবৃন্দ আগামি ৬মাসের জন্য মোঃ তানজিল ইসলাম আহবায়ক ও মোঃ মেহেদী হাসানকে যুগ্ম আহবায়ক করে ১১সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দেয়া হয়। জেলা কমিটির স্বাক্ষরিত কমিটি ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা কমিটির সভাপতি সাদ্দাম হোসেন সাব্বির জানান, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সংগঠন সারাদেশ ব্যাপী কার্যক্রম চলছে। কেন্দ্রীয় কমিটির দিক-নির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও মাদার অফ হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। এই কমিটি আগামি একাদশ নির্বাচনে লালমোহন উপজেলায় নৌকার পক্ষে অগ্রনী ভুমিকা পালন করবে আশা করি।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জেলা কমিটির এসময় সাধারণ সম্পাদক আল-আমিন এম তাওহীদ বলেন, গরিব অসহায় মানুষের সেবা করার মধ্য দিয়ে নিজেদের জীবন উৎসর্গ করা। বঙ্গবন্ধু যেমন দেশ ও জাতিকে ভালবেসেছিলেন তেমনি আমরাও সেই বঙ্গবন্ধুর লালিত পালিত আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যাবো। সংগঠনকে আরো গতিশীল করার জন্য একাদশ নির্বাচনে নিজের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও নৌকার জন্য কাজ করে যাবো।
লালমোহন উপজেলা কমিটির অনুমোদন শেষে আগামি ৬মাসের মধ্য পুর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে জমা দেয়ার নির্দেশ দেন।

(আল-আমিন এম তাওহীদ, ৯ডিসেম্ববর-২০১৮ইং)

SHARE