দৌলতখানে গণধর্ষণের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

টিপু সুলতান#
ভোলা জেলার দৌলতখাঁনে গত ১২ ফেব্রুয়ারী রোজ বুধবার রাতে দুই সন্তানের জননী বিধবাকে মাকে গণধর্ষণের ঘটনা ভিন্নভাবে প্রবাহিত করার ঘটনায় একটি পরিবারকে হয়রানি করার প্রতিবাদে আজ ১৬ ফেব্রুয়ারী রোজ রোববার ভোলা প্রেসক্লাবে দৌলতখাঁন উপজেলার ৪ নং উত্তর জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইয়াছিন লিটনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন একটি পরিবার।
সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষে হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের অফিস সহকারী মোঃ শাহিন অভিযোগ করে বলেন, গত ১২ ফেব্রুয়ারী আমার কলেজ সংলগ্ন গণধর্ষণের ঘটনায় ইউনিয়নের চেয়ারম্যান ইয়াছিন লিটন আমাদের মামলায় ফাঁসানোর জন্য বিভিন্ন পত্রিকায় আমাদের জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করে হুমকি ধামকি দিয়ে আসছে।
প্রকৃত পক্ষে ভিকটিমের জবানবন্দি অনুযায়ী পুলিশ ৩ জনকে আসামি করে মামলা করে ২ জন আসামিকে আটক করেছে। সেদিনের ঘটনায় আমি এবং আমার চাচাতো ভাই মোঃ মঞ্জুর কোন সম্পৃক্ততা নেই। বিষয়টি পুলিশ তদন্ত করছে। অথচ চেয়ারম্যান তার কু-কর্মকে আড়াল করার জন্য আমাদের মামলা,হামলার হুমকি দিচ্ছে।
যার কারণে স্বাভাবিক ভাবে আমাদের জীবন যাপন বাধাগ্রস্ত হচ্ছে। বিষয়টি আপনারা নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সংবাদ প্রচার করে আমাদের সামাজিক ভাবে বেঁচে থাকার সুযোগ সৃষ্টি করে দিবেন এই প্রত্যাশা করছি।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারী বুধবার রাঁতে ২ সন্তানের বিধবাকে কলেজ সংলগ্ন স্থানে গণধর্ষণ করা হয়। বিষয়টি নিয়ে গত ১৪ ফেব্রুয়ারী ভোলার দৌলতখান থানায় মোঃ খলিলুর রহমান ভুট্টো (৩৩) মোঃ
জিয়া (৩২) ও মোঃ গিয়াসউদ্দিনকে আসামি করে ভিকটিম একটি মামলা দ্বায়ের করেন। মামলা নং-০৭। উক্ত মামলায় পুলিশ এ পর্যন্ত ২ জন আসামিকে আটক করতে সক্ষম হয়।

SHARE