চরফ্যাশনে বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন আলম’র মনোনয়নপত্র দাখিল

শাহাবুদ্দিন সিকদার, চরফ্যাশন প্রতিনিধি,

ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের বিএনপির সাবেক জাতীয় সংসদ সদস্য বর্তমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম মনোনয়নপত্র দাখিল করেছেন।

গতকাল মঙ্গলবার বেলা ৩টায় উপজেলা নির্বাহী কর্মকতার কার্যালয় নির্বাহী অফিসার মো.রুহুল আমিন, নির্বাচন অফিসার রফিকুল ইসলাম ও সহকারি কমিশনার (ভুমি) আশীষ কুমার এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় তার সঙ্গে জেলা বিএনপি সহ-সভাপতি অধ্যক্ষ মাকসুদুর রহমান বাচ্চু,্ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া, সহ-সভাপতি ও সাবেক মেয়র আ.ন.ম. আমিরুল ইসলাম মিন্টিজ, সহসভাপতি জাকির হোসেন বাবলু, পৌর বিএনপির সভাপতি নুরে আলম সিকদার, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সোহেল মিয়া, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দুলাল, পৌরসভা ৮নং ওয়ার্ডের সাবেক কমিশনার জাহিদুল ইসলাম রাসেল সহ দলীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এর আগে বেলা সাড়ে ১২টা বিএনপির এই প্রার্থী নাজিম উদ্দিন আলম চরফ্যাশনে পৌছলে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মিছিল সহকারে তাকে বরণ করে নেন। সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ে নাজিম উদ্দিন আলম বলেন, খালেদা জিয়ার নির্দেশ মোতাবেকে আমরা নির্বাচনী মাঠে নেমেছি। আমার ভালোবাসায় ও ধানের শীষের ভক্ত নেতাকর্মীরা আমার আসার কথা শুনে আজ তারা উজ্জীবিত। উন্নয়ন প্রসঙ্গে বলেন, রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন দপ্তরে ব্যপক উন্নয়ন করেছি। অনেক বছর পর হলেও জনগন এবার স্বাধীন মতো পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার সুযোগ পাবে এবং জনগণ তাদের স্বাধীনতা ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে জয়যুক্ত করবে বলে আমার বিশ্বাস।

(আল-আমিন এম তাওহীদ, ২৮নভেম্ববর-২০১৮ইং)

SHARE