গরিবের ও পথ শিশুদের পাশে মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশন

 

মনপুরা প্রতিনিধি #
ভোলা জেলার মনপুরা উপজেলায় ফকির হাট এলাকায় সকল স্টুডেন্টদের অর্থায়নে গরীব দুঃখী ও অসহায় মানুষদের সেবা করার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়’মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশন।

ইতোমধ্যেই এই সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্দেগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে,গরীব দুঃখী ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরন করা হয়।এই সামাজিক কাজে অংশ গ্রহনের ব্যাপারে,ফাউন্ডেশনের সভাপতি” মোঃমাইনুদ্দিন” ভোলা নিউজকে জানিয়েছেন, সকল ধরনের সামাজিক কার্যক্রমে এই ফাউন্ডেশনের অর্থায়নের মাধ্যমে কাজের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশনের নিজেস্ব অর্থায়নে গরীব দুঃখী ও অসহায় মানুষদের বাড়িতে একটি ইফতার সামগ্রীর একটি প্যাকেট পৌছান ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য মোঃ জোবায়ের,মোঃমিরাজ, মোঃইয়ামিন, ইমরান হোসেন,ও নাজিম উদ্দিন।।

পুরো কার্যক্রমটি তত্ত্ববধয়ন করেন সংগঠনের পৃষ্ঠপোষক, মেসকাত আহাম্মেদ।।

বেশ কয়েকজন অসহায় জানিয়েছেন, ইফতার সামগ্রীর একটি প্যাকেটে তৈল,ছোলা,চিনি,গুর,চিরা,মুড়ি এবং প্রয়োজনীয় দ্রব্য দিয়ে বিতরন করে বাড়ী বাড়ী গিয়ে পৌঁছিয়েছেন এ সংগঠনটি স্বেচ্ছাসেবকগন।।

এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা,মোঃ নাছির উদ্দিন,হাজী মোঃজাকির হোসেন,মোঃকামাল উদ্দিন ও মোঃআলাউদ্দিন।

মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশনের সহ- সভাপতি মোঃআরিফ হোসেন সকলের উদ্দেশ্য বলেন, মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনে সকল সামাজিক কাজে ফাউন্ডেশনের অর্থায়নে গরীব দুঃখী ও অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

উল্ল্যখ পরিশেষে ফাউন্ডেশনটি যেন সকল প্রকার সামাজিক কাজে অংশ নিতে পারে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন, মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশনের সম্পাদক ডাঃ মোঃহোসেন ও মোঃ বেল্লাল হোসেন।।

SHARE