শান্তির নগরি ভোলায় কোন অপরাধীর স্থান হবেনা- এসপি মোকতার হোসেন

ইয়ামিন হোসেন/ মনজু ইসলামঃ
ভোলায় কোন অপরাধীর স্থান হবেনা। চাঁদাবাজ দেখতে যাদুঘরে যাওয়া লাগবে। সকল আপরাদ কমে এসেছে। নারি ও শিশু নির্যতনও কমে এসেছে, মাদক মুক্ত ঘোষনা এখন সময়ের ব্যাপার। বাল্যবিবাহ এখন অনেক নিয়ন্ত্রনে। ভোলায় এসিড সন্ত্রাস এখন ইতিহাস। সব মিলিয়ে ভোলা এখন শান্তির নগরি ওপেন হাউজ ডে তে ভোলার আইনশৃঙ্খলা নিয়ে খোলা মেলা এসব কথা বলেন ভোলার সময়ের সফল পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম।

পুলিশকে সহায়তা করুন পুলিশের সেবা গ্রহন করুন এই স্লোগানে ভোলায় সদর থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে ভোলা সদর থানার চত্বরে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও স্বাভাবিক রাখার স্বার্থে বিভিন্ন পরামর্শ সমাধানের লক্ষ্য ওপেন হাউজ ডে বক্তারা তুলে ধরেন।

এবং সকল বক্তারাদের পরামর্শ নোট করে সমাধান করার আশ্বাস দিয়েছেন সভার প্রধান অতিথি পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম।

ভোলা সদর থানার ওসি ছগির মিঞার সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সাবেক আহ্বায়ক এম এ তাহের, বর্তমান সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, চর সামাইয়া ইউনিয়নের চেয়ারম্যান মহিদ্দিন মাতাব্বর, ওসি ডিবি শহিদুল ইসলাম, ভোলা নিউজের প্রকাশক সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার মোকতার হোসেন পিপিএম বলেন, মাদক এবং নারী নির্যাতন,চাদাবাজীসহ কোন অপরাধের সাথে পুলিশ আপস করবে না যদি কোন পুলিশের কাছে গিয়ে সুবিচার না পাওয়া যায় তাহলে আমি এসপি আছি আমাকে জানাবেন, সাথে সাথে সমাধান করবো ইনশাল্লাহ।

ওপেন হাউজ ডে বাপ্তার আলোচিত মাদক ব্যবসায়ী এবং ৪ টি মাদক মামলার আসামী জসিম উদ্দিন (৪৫) পুলিশের হাতে আত্মসমর্পণ করেন। জসিম বাপ্তার ১ নং ওয়ার্ডের সেরাজল ফলবানের ছেলে।

SHARE