সবাই ওদের লাইক দিয়েছে, জামা দেয়নি কেউ

বিশেষ প্রতিনিধি-ভোলানিউজ.কম,

দৈনিক ‘‘মানবজমিন’’ ও ভোলার আলোচিত অনলাইন ‘‘ভোলানিউজ.কম’’ এ সংবাদ প্রকাশের পর নিউজটি ফেসবুক দুনিয়ায় ক্ষনিকের মধ্যে ভাইরাল হয়ে যায়। নিউজটিতে তাৎক্ষনিক লাইক কমেন্ট সবাই দিতে থাকে, কিন্তু সবাই বেশি বেশি লাইক কমেন্টস দিলেও কেউ তাদের হাতে ঈদের আগের দিন নতুন জামা তুলে দেয়নি।

ভোলানিউজ ও মানবজমিনে ‘‘আমাদের বাবা নেই কে আমাদের নতুন জামা দিবে?’’ এই শিরোনামে সংবাদ দেখে বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট সিদ্দিক উল্লাহ মিয়ার সরল প্রাণ কেঁদে উঠে। তিনি তাৎক্ষনিক সু-দুর ঢাকা থেকে দ্বীপ জেলা ভোলার রাজাপুরের আপন দুই (ভাই-বোনের) জন্য নতুন জামা ও নগদ টাকা পাঠিয়ে দেন। এছাড়াও ভোলার সামাজিক সংগঠন ‘‘হেল্প এন্ড কেয়ার’’ এর প্রতিষ্ঠাতা অমি আহমেদের নেতৃত্বে সাংবাদিক ইয়ামিনসহ একটি দলও তাদের নতুন জামা হাতে তুলে দেয়।

এবিষয়ে এ্যাডভোকেট সিদ্দিক উল্লাহ মিয়া ভোলানিউজ.কম কে জানান, ভোলা জেলার সকলকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা। ভোলানিউজে এরকমের অসহায়দের নিয়ে সংবাদ পরিবেশন হলে আমি সাহায্য সহযোগিতা করবো। সকলের একটি কথা মনে রাখা উচিৎ ‘‘ মানুষ তো মানুষের জন্য’’ সমাজের অবহেলিত মানুষের সেবা করাই একজন জ্ঞানী মানুষের দায়িত্ব।

(আল-আমিন এম তাওহীদ,-ভোলানিউজ.কম, ১৭জুন-২০১৮ইং)

SHARE