রাষ্ট্রদূত ফারুক ও সাবেক অতিরিক্ত আইজি সালামের মৃত্যুতে দোয়া মাহফিল,

বিশেষ প্রতিনিধি-ভোলানিউজ.কম,

ভোলা ডেভলপমেন্ট ফোরামের উদ্যোগে ঢাকায় বিএআরসি মিলনায়তনে মরহুম মোহাম্মদ ফারুক মোল্লা ও সাবেক এডিশনাল ডিআইজি মোহাম্মদ সালাম সাহেবের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার লায়ন আবুল কাশেমের

সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন ফোরামের সেক্রেটারি জহিরুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী বার কাউন্সিলের সেক্রেটারি সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। মরহুম দ্বয়ের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাষ্ট্রদূত মোহাম্মদ ফারুক মোল্লার সহোদর ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ ফজলুল কাদের মোল্লা এবং সাবেক এডিশনাল আইজি মরহুম মোহাম্মদ সালামের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন তাঁর কনিষ্ঠ পুত্র মেহেদি সালাম ও একমাত্র কন্যা সালমা মমতাজ।

ভোলার মরহুম দুই সুযোগ্য সন্তানের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বিশিষ্ট এনজিও ব্যক্তিত্ব ডরপ এর প্রধান এ এইচ এম নোমান, অতিরিক্ত সচিব জহিরুল হক, কর্নেল (অব) মোহাম্মদ ফরিদ, দৈনিক আজকের ভোলার সম্পাদক অধ্যক্ষ আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন প্রমুখ।

প্রধান অতিথিসহ আলোচকগণ মরহুমদের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং তাদের জন্য দোয়া কামনা করেন। মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সভা সমাপ্ত হয়।

(আল-আমিন এম তাওহীদ, ২১সেপ্টেম্ববর-২০১৮ইং)

SHARE