মনপুরায় পরিবার পরিকল্পনা পরিদর্শককে প্রাণ নাশের হুমকি

############
মনপুরা প্রতিনিধি#
ভোলা জেলার মনপুরায় পরিবার পরিকল্পনা পরিদর্শকে মোবাইল ফোনে প্রাণ নাশের হুমকির অভিযোগ করেছেন মনপুরা পরিবার পরিকল্পনা পরিদর্শক মনির আহাম্মেদ।

গত ২৮ মার্চ ২০২০ তার মোবাইল ফোনে রেকর্ড করা অজ্ঞাত নামের হুমকি শুনিয়ে পরিদর্শক মনির এ অভিযোগ করেন।

উল্লেখ নিয়োগ প্রক্রিয়াকে কেন্দ্র করে ২০১৮ সলে ৬ নভেম্বর উপজেলায় অফিসে দ্বায়িত্ব পালনরত অবস্থায় নব-নিয়োগপ্রাপ্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক মনির আহামেদ গুরুত্বর আহত করেন একদল সন্ত্রাসীরা।
ফলে মনির আহত হয়ে প্রায় ৯ দিন যাবত হাসপাতালে অসুস্থ হয়ে চিকিৎসা গ্রহন করেন এবং বিষয়টি অবহিত করে বিচারের প্রার্থী করে তার কতৃপক্ষ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ পরিচালকের কাছে লিখিত অভিযোগ করেন ও তার বদলী কামনা করেন ।।
উপ-পরিচালক মাহমুদুল হক আযাদ উক্ত লিখিত অভিযোগটি মনপুরা থানায় প্রেরন করলেও কোন ব্যবস্থা গ্রহন করেননি ওসি মনপুরা ।। ফলে একের পর এক এ ধরনে ঘঠনা গঠছে বলে অভিযোগ করেন মনির আহাম্মেদ।

এ বিষয়ে ওসি মনপুরার সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি নতুন এসেছি পূর্বে ওসি ফোরকান আলী ছিলেন এছাড়া আমি কোন কপি পাই নাই।।

গঠনাস্থালসূত্রে জানাযায় উক্ত ঘঠনায় পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে নিয়োগে অকৃতকার্য প্রার্থীরা পরোক্ষভাবে ঘটনাটি ঘটিয়েছেন এবং আরো বড় ধরনের ঘঠনা ঘঠতে পরে বলে ধারনা করছেন ভুক্তভোগীর পরিবার।।

ভুক্তভোগীর পরিবার কর্তৃপক্ষের কাছে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তিদাবী করেন।।

SHARE